প্রচ্ছদ বিনোদন

সোশ্যাল মিডিয়ায় আলোচনায় স্বরা ভাস্কর

48
সোশ্যাল মিডিয়ায় আলোচনায় স্বরা ভাস্কর

বলিউডের প্রতিভাময়ী অভিনেত্রী স্বরা ভাস্কর ফের বিতর্কে জড়ালেন। এবার ভারতের নিরাপত্তারক্ষীদের কটাক্ষ করে টুইটের জের ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় তিনি। সম্প্রতি এই বিষয়ে স্বরা’র টুইট করার পর থেকেই তার আচরণ যথেষ্ট নিন্দনীয় বলে দাবি করছেন টুইটার ইউজাররা।

গণপ্রহার এবং অনার কিলিংয়ের মতো ঘটনার প্রতিবাদ করতে গিয়ে স্বরা অযথা ভারতের সেনা সদস্যদের নিন্দা করেছেন বলে অভিযোগ। টুইটে ২০১৬ সালে গুজরাতের উনায় ধর্মকে কেন্দ্র করে দলিতদের উপর চলা অত্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা করেছেন স্বরা। সেই ঘটনায় দলিতদের সরাসরি পুলিশের সামনেই মারধর করা হয়- এমনই দাবি নিয়ে টুইট করেছেন স্বরা।

স্বরার এই মন্তব্যের পর একের পর এক ট্রোলিং শুরু হয় টুইটারে। স্বরাকে কটাক্ষ করে অনেকে পোস্ট করেছেন,’পাবলিসিটির জন্য কী না করে স্বরা! সব বিষয়ে কথা না বলে নিজের থার্ড গ্রেড ছবিতেই মন দেওয়া উচিত তার।’

আরও পড়ুন:  পিরিয়ড শেষে পরের দিনগূলোতে বেশি যৌনমিলনের ইচ্ছা হয়

এর আগেও সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’র জৌহার দৃশ্যটি নিয়েও কড়া ভাষায় মন্তব্য করেছিলেন স্বরা। তাছাড়া ভারতের বসিরহাটে একটা ফেসবুক পোস্টের ওপর ইন্ধন ও প্ররোচনায় যেভাবে অশান্তির আগুন জ্বালানো হয়েছিল, তার নিন্দা করেও বিতর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

শেয়ার করুন :
  • 2
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...