Bangla News

এবার আর প্রেম নয়, এক ধাক্কায় বিয়ের পিঁড়িতে!

বিনোদন ডেস্ক: অনেকদিন ধরেই একাধিক ক্রিকেটার সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা। ক’দিন আগেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে নতুন করে চর্চায় আসেন তিনি। সেই রেশ কাটতে না কাটতে আবারও পাকিস্তানি ক্রিকেটারকে নিয়ে শিরোনামে ঊর্বশী।

তবে এবার প্রেম নয়, এক ধাক্কায় বিয়ের পিঁড়িতে! পাকিস্তানি ক্রিকেটার নাসীম শাহ বিয়ের প্রস্তাব দিয়েছেন তাকে।

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে ঊর্বশীর ব্যাপারে জিজ্ঞাসা করা হলে নাসীম বলেন, ‘যদি আমি কোনো কথা বলি তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।’ এর আগে বেশ কয়েকবার ঊর্বশীর সঙ্গে নাসীমের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছিল। প্রায়ই নাকি তার খেলা দেখতে যাচ্ছিলেন ঊর্বশী।

এছাড়া নাসিমকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে প্রেমের জল্পনা উস্কে দিয়েছিলেন ঊর্বশী। নাসীম অবশ্য তখন বলেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না! আমি শুধু খেলায় মন দিতে চাই। আমার কোনো ধারণা নেই তিনি কে। আমার মধ্যে কোনো বিশেষত্ব আছে বলেও মনে করি না। সবাইকে ধন্যবাদ দিতে চাই, যারা এসে খেলা দেখেন।’

তবে নাসীমকে তার পরিচিতরা বেশকিছু ভিডিও পাঠিয়েছিলেন, তবু নাকি চিনতে পারেননি তিনি ঊর্বশীকে। এরপর খেলা ঘুরে যায়। ঊর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় থিতিয়ে গিয়েছিল। তাই নাসিমের এমন প্রস্তাবে ভিন্ন কিছুর ইঙ্গিত খুঁজে বেড়াচ্ছেন নেটিজেনরা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button