প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

সোশ্যাল মিডিয়ায় বায়ু ত্যাগের ভিডিও! করুণ পরিণতি যুবকের (ভিডিও)

100
সোশ্যাল মিডিয়ায় বায়ু ত্যাগের ভিডিও

হাসপাতালে ডিউটিরত অবস্থাতেই ডউগ সশব্দে পাদ দিচ্ছেন এবং বিচিত্র মুখভঙ্গি করছেন। বন্ধুরা এই আওয়াজ ভালবাসেন বলেই তিনি ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়ায় এই কর্ম সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন।

Posted by Bangla TrueNews 24 on Friday, August 24, 2018

টানা ছ’মাস ধরে অপকর্ম করে আসছিলেন তিনি। আর এই কর্ম নিয়ে মশগুল ছিলেন ২৮,০০০ মানুষ। কিন্তু চিরকাল সমান যায় না। ফল ভুগতেই হলো মার্কিন মুলুকের ফ্লোরিডা-নিবাসী ডউগ নামের এই যুবককে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ডউগ ফ্লোরিডার এক হাসপাতালে নিরাপত্তারক্ষীর চাকরি করতেন। তিনি ইনস্টাগ্রামে ‘ফার্ট অথরিটি’ নামে একটি পেজ চালান। এই পেজ-এ তিনি গত ৬ মাস ধরে বিচিত্র ভিডিও নিয়মিত পোস্ট করে এসেছেন। ভিডিও-র বিষয় এই— হাসপাতালে ডিউটিরত অবস্থাতেই ডউগ সশব্দে বায়ু ত্যাগ করছেন এবং বিচিত্র মুখভঙ্গি করছেন।

একটি ভিডিও-য় ডউগ একথাও বলেছেন— ‘‘হাসপাতালের লবির অ্যাক্যুস্টিক দারুণ। এবং স্বাভাবিক কারণেই এখানে আমরা সবাই বায়ু ত্যাগ করি।’’ বন্ধুরা এই আওয়াজ ভালবাসেন বলেই তিনি ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়ায় এই কর্ম সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। আর সত্যি, তাঁর এই আজব পেজটির ফলোয়ার সংখ্যা ২৮,০০০। ৬ মাস ধরে টানা এই প্রকার ভিডিও পোস্ট করে এসেছেন ডউগ। কিন্তু শেষমেশ কাল হল তাঁর জনপ্রিয়তা। তাঁর পোস্ট করা ভিডিও ভাইরাল হতে শুরু করলে তা অচিরেই হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসে। এবং অবধারিত ভাবে চাকরি থেকে বরখাস্ত হন ডউগ।

আরও পড়ুন:  কোকাকোলার নতুন স্বাদযুক্ত কোমল পানীয়,মেশানো থাকবে গাঁজা!

ডউগকে যে কারণ দেখিয়ে বরখাস্ত করা হয়েছে, তা তাঁর কীর্তির থেকে কম বিটকেল নয়। বরখাস্ত-পত্রে বলা হয়েছে, তিনি তাঁর কাজের সময়ে অতিরিক্ত মাত্রায় ফোন ব্যবহার করেছিলেন, যা সংস্থার নিয়ম-বহির্ভূত। তা ছাড়া, ভিডিওগুলিতে ডউগ ইউনিফর্ম পরেছিলেন, সেটাও হাসপাতালের নিয়মের বাইরে।

ডউগ আপাতত চাকরিহারা। কিন্তু, তাঁর ২৮,০০০ ফলোয়ারের অনেকই জানাচ্ছেন, এক ‘নির্মল’ আনন্দ থেকে তাঁরা বঞ্চিত হলেন!

শেয়ার করুন :
  • 1
    Share

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...