প্রচ্ছদ বিশ্ব সংবাদ

গোপন ক্যামেরায় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য তুলে সোশ্যাল মিডিয়ায়

479
গোপন ক্যামেরায় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য তুলে সোশ্যাল মিডিয়ায়
ছবি : সংগৃহীত

গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য গোপন ক্যামেরায় রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ার পোস্ট করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় শোরগোল পড়ে গেছে মালদার কালিয়াচকে। অভিযোগ, বাথরুমে গোপন ক্যামেরা লাগিয়ে গৃহবধূর স্নানদৃশ্য রেকর্ড করেন ওই যুবক।

কালিয়াচকের বাখরপুরের বাসিন্দা ওই গৃহবধূ। অভিযুক্ত যুবক মহম্মদ ইমরুল কায়েশ তাঁর প্রতিবেশী। দুই পরিবারের মধ্যে বেশ সুসম্পর্কই ছিল। সেই সুবাদে দুই বাড়ির লোকেরই দুই বাড়িতে যাতায়াত ছিল। সম্প্রতি ইমরুল একটি স্পাই ক্যাম কেনেন। অভিযোগ, তারপরই সে ওই গৃহবধূদের বাড়িতে এসে সুযোগ বুঝে ক্যামেরাটি বাথরুমে লাগিয়ে দিয়ে যান। সেই গোপন ক্যামেরাতেই রেকর্ড হয় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য। তারপর সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন অভিযুক্ত ইমরুল।

সোশ্যাল মিডিয়াতেই বিষয়টি নজরে আসে গ্রামবাসীদের। এরপরই যুবককে জেরা করে জানা যায় আসল ঘটনা। সঙ্গে সঙ্গেই এই ঘটনায় কালিয়াচক থানার দ্বারস্থ হয় ওই গৃহবধূ। তবে অভিযোগ পেয়েও পুলিস নির্বিকার রয়েছে, যথোপযুক্ত কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে দাবি ওই গৃহবধূর পরিবারের। পাশাপাশি, অভিযুক্ত যুবক ও তাঁর পরিবার অভিযোগ প্রত্যাহারের জন্য ক্রমাগত প্রাণনাশের হুমকি দিয়ে চলেছেন বলেও অভিযোগ ওই গৃহবধূর পরিজনদের।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...