প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

বাসর রাতের লাইভ রেকর্ডিং!

229
বাসর রাতের লাইভ রেকর্ডিং!
ছবি : সংগৃহীত

ফোটোগ্রাফার চাই। মাত্র এক রাতের কাজ। ঘণ্টা দুয়েকের শ্যুট শেষে মিলবে বিপুল অর্থ। ভারতীয় মুদ্রার হিসেবে অঙ্কটা প্রায় দু’লাখ! স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগতে পারে, এত টাকা দেওয়া হবে কেন? আসলে বিষয়টাই অভিনব। হবু দম্পতির ইচ্ছে, তাঁদের প্রথম মিলনের মধুর মুহূর্তগুলি ধরা থাকুক ক্যামেরা! শুনতে যতই আশ্চর্য লাগুক, এটাই সত্যি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মেট্রো’তে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ২০১৬ সালে বাগদান সম্পন্ন হয়ে গিয়েছিল ওই দম্পতির। এবছর তাঁদের বিয়ে। আগামী সেপ্টেম্বরেই নতুন জীবন শুরু হবে তাঁদের। গত দু’বছর ধরে তাঁরা খুঁজে বেড়িয়েছেন ফোটোগ্রাফার। কিন্তু এখনও সন্ধান মেলেনি।

কেন এমন উদ্ভট ইচ্ছে তাঁদের? হবু স্বামী বিজ্ঞাপনে জানিয়েছেন, ‘‘আমি ও আমার হবু স্ত্রী— দু’জনেই বিশ্বাস করি, বিয়ের দিন কেবল একটা দিনেই সীমাবদ্ধ নয়, বিয়ের রাতটাও একই রকম গুরুত্বপূর্ণ। স্বাভাবিক ভাবেই সমস্ত দিনের মুহূর্ত ধরে রাখার জন্য সবাই ফোটোগ্রাফার ও ভিডিওগ্রাফার নিয়োগ করে। কিন্তু বিয়ের রাতের জন্য তেমন কোনও নিয়ম নেই।’’

আরও পড়ুন:  জাল বুনে কানের ২ ইঞ্চি ভিতরে সংসার পেতে বসেছে মাকড়সা

কেমন ছবি তুলতে হবে, তাও পরিষ্কার করে দেওয়া হয়েছে বিজ্ঞাপনে। জানানো হয়েছে— স্টিল শট ও ভিডিও দুই-ই শ্যুট করতে হবে। পাশাপাশি এটাও খেয়াল রাখতে হবে, যেন ঘরে আলোও পর্যাপ্ত থাকে।

পুরো ব্যাপারটা একটু বিদঘুটে, তা মেনে নিয়েছেন বহু দম্পতি। তবু তাঁদের ইচ্ছে, ব্যাপারটা সম্পন্ন করতে।

যাতে ওই ভিডিও অন্য কেউ দেখতে না পারে, সেটাও বজায় রাখার কথা বলা হয়েছে ওই বিজ্ঞাপনে। ওই ভিডিও কেবল তাঁদের কাছেই গচ্ছিত থাকবে।

শেয়ার করুন :
  • 8
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...