প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

বিএনপি কার্যালয়ে ছাত্রদলের তালা

63
বিএনপি কার্যালয়ে ছাত্রদলের তালা
ছবি : সংগৃহীত

ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবোদ রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। রবিবার বেলা ১২টার দিকে নগরীর ভুবন মোহন পার্ক এলাকার বিএনপির দলীয় কার্যালয়ে তালা দেওয়া হয়। এর আগে নগর কমিটি গঠন নিয়ে ক্ষুব্ধ একাংশ বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়েছিল।

নগর ছাত্রদলের সহ-সভাপতি মো. আরিফুজ্জামান জানান, কাউকে না জানিয়ে শনিবার রাতে নগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এ বিষয়ে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তারা জানান, এ কমিটির বিষয়ে তারা কিছু জানেন না। এর প্রতিবাদে তারা শনিবার রাতে নগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন তারা।

আরও পড়ুন:  প্রশাসনের সামনেই ভোটকেন্দ্রে পোলিং এজেন্টকে মারধর করে সরকার সমর্থকরা

এর আগে শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি স্বাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে কমিটি গঠনের তথ্য জানানো হয়। এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন :
  • 6
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...