প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

আঙুলের মাঝের ফাঁকই বলে দেবে আপনি কেমন মানুষ !

80
আঙুলের মাঝের ফাঁকই বলে দেবে আপনি কেমন মানুষ
ছবি : প্রতীকী

কেবল হাতের রেখা নয়, আপনার আঙুল দেখেও বলা যায় আপনার ভাগ্য। হস্তরেখা বিশারদরা আঙুলের দৈর্ঘ্য বা আঙুলের মধ্যবর্তী দূরত্ব— এগুলি দেখেও ভাগ্য নির্ধারণ করেন।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, দুই আঙুলের মধ্যবর্তী দূরত্ব থেকে সেই ব্যক্তির সম্পর্কে অনেক কিছু জানা যায়। তার আগে জেনে নেওয়া যাক কোন আঙুলে কোন গ্রহের প্রভাব।

হস্তরেখাবিদদের মতে, তর্জনীতে থাকে গুরুর প্রভাব। মধ্যমায় শনির প্রভাব। অনামিকাকে সূর্য ও কনিষ্ঠ বা কড়ে আঙুলকে বুধের অধীনে ধরা হয়। এই ভাবে এই আঙুলগুলি দেখে তাঁর জীবনে এই গ্রহের কী প্রভাব, তা বোঝা যায়। জেনে নিন বিস্তারে—

তর্জনী ও মধ্যমার মধ্যে যদি খানিক ফাঁক থাকে, তার অর্থ ওই ব্যক্তি নিজের কথা বলতে গেলে কোনও সংশয়ে ভোগেন না। কিন্তু সেই ফাঁক যদি বেশি হয়, সেই ব্যক্তি স্বার্থপর হন। আর যদি সেই ফাঁক বেশ কম হয়, তাহলে সেই ব্যক্তি অন্তর্মুখী হন।

আরও পড়ুন:  জীবন্ত মানুষকে আস্ত গিলে খেল সাপ , এরপরে ঘটল অবিশ্বাস্য ঘটনা (ভিডিও)

মধ্যমা আর অনামিকার মধ্যে দূরত্ব বাঞ্ছনীয় নয়। এই দুই আঙুলের মধ্যে দূরত্ব না থাকা শুভ। এই দুই আঙুলের মধ্যে দূরত্ব থাকলে সেই ব্যক্তি বেপরোয়া ও অসভ্য হন।

অনামিকা ও কড়ে আঙুলের মধ্যেও খুব বেশি দূরত্ব থাকাকে অশুভ ধরা হয়। যদি দূরত্ব থাকে তাহলে সেই ব্যক্তি নিষ্ঠুর ও কলহ-প্রিয় হন।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...