প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

খেলা খতম শিশু-ধর্ষণকারীর,চরম শাস্তি দিল বুলডগ

74
খেলা খতম শিশু-ধর্ষণকারীর,চরম শাস্তি দিল বুলডগ
ছবি : প্রতীকী

এক শিশুধর্ষক তার কাণ্ডের জন্য চরম সাজা পেল। এখানে বিচারক ও শাস্তি প্রদানকারী একজনই। সে একটি বুলডগ। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘নেটিভ লাভ’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের আরকানসাসের স্যালাইন কান্ট্রির বাসিন্দা ৫২ বছরের র‌্যান্ডল জেমস একজন শিশুকামী বা পেডোফিল।

সম্প্রতি সে তার এক প্রতিবেশীর বাড়ির দোতলার জানলা দিয়ে চুপিসাড়ে সেই বাড়ির শোওয়ার ঘরে প্রবেশ করে। সেই ঘরে তখন ৩ ও ৬ বছরের দু’টি শিশুকন্যা ঘুমোচ্ছিল। জেমসের নেশা ঘুমন্ত শিশুদের ধর্ষণ করা। সে যখন ওই শিশু দু’টির ঘনিষ্ঠ হতে সচেষ্ট, ঠিক তখনই সেই পরিবারের পোষা বুলডগটি তার উপরে ঝাঁপিয়ে পড়ে এবং ধস্তাধস্তি শুরু হয়।

বুলডগটি জেসমের যৌনাঙ্গকে লক্ষ্য করে এগিয়ে যায় এবং এক কামড়ে সে জেমসের পুরষাঙ্গ খেয়ে ফেলে। গোলমাল শুনে শিশু দু’টির বাবা-মা সেই ঘরে প্রবেশ করেন এবং রক্তাক্ত অবস্থায় জেমসকে দেখতে পান। জেমসকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে প্রাণে বাঁচানো সম্ভব হলেও অতিরিক্ত রক্তক্ষরণে সে শয্যাশায়ী বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন:  সামরিক শক্তিতে শক্তিশালী ৭ মুসলিম দেশ

স্যালাইন কান্ট্রির শেরিফের দফতর থেকে বুলডগের প্রসংশা করা হয়েছে। এবং এমন কুকুরের মালিক হিসেবে পরিবারটিকে ‘সৌভাগ্যবান’ বলে বর্ণনা করা হয়েছে।

শেয়ার করুন :
  • 6
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...