Bangla News

জীবন্ত মানুষকে খেয়ে ফেলল ছারপোকা ও পোকামাকড়

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের আটলান্টা কারাগারের মধ্যে পোকামাকড় ও ছারপোকা এক কয়েদীকে জীবন্ত খেয়ে ফেলেছে বলে অভিযোগ উঠেছে। বিবিসির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গিয়েছে।

প্রতিবেদনে প্রকাশ, ৩৫ বছর বয়সী লাশন থম্পসন নামের ওই ব্যক্তিকে অপরাধের জন্য কারাগারে পাঠানো হয়েছিল এবং কর্মকর্তারা তাকে মানসিকভাবে অসুস্থ বলে ফুলটন কাউন্টি জেলের মনোরোগ বিশেষজ্ঞ শাখায় পাঠিয়ে দেয়।

থম্পসনের পক্ষের অ্যাটর্নি মাইকেল ডি হার্পার একটি ছবি প্রকাশ করেন যেখানে থম্পসনের শরীরকে পোকামাকড় দিয়ে সম্পূর্ণ ঘিরে থাকতে দেখা যায়।

হার্পার বলেছেন, থম্পসনকে একটি নোংরা কারাগারে জীবন্ত অবস্থায় পোকামাকড় এবং ছারপোকা দ্বারা খেয়ে ফেলার পর মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। থম্পসনকে যে জেলখানায় রাখা হয়েছিল তা একদমই থাকার উপযুক্ত ছিল না। জেলের রেকর্ডে দেখা যায় কর্মকর্তা এবং চিকিৎসা কর্মীরা থম্পসনের অবস্থা খারাপ হতে দেখেও কোন ব্যবস্থা নেয় নি।

ফুলটন কাউন্টি মেডিকেল পরীক্ষার রিপোর্ট অনুসারে, থম্পসনকে গত ১৯ সেপ্টেম্বর তার জেল কক্ষে অচেতন অবস্থায় পাওয়া যায়। রিপোর্টে বলা হয়েছে, তার কক্ষে পোকামাকড়ের উপদ্রব ছিল তবে থম্পসনের শরীরে আঘাতের কোনও লক্ষণ নেই।

তদন্ত প্রতিবেদনে মৃত্যুর কারণ অনির্ধারিত হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button