প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

আপনার ভাগ্য লুকিয়ে রয়েছে আপনারই চোখ আর ভ্র‌ুর মধ্যে

86
আপনার ভাগ্য লুকিয়ে রয়েছে আপনারই চোখ আর ভ্র‌ুর মধ্যে
ছবি : প্রতীকী

কথায় বলে চোখ দিয়ে যায় চেনা ৷ কথাটা অনেকাংশেই সত্যি ৷ আমাদের মনের ছায়া পড়ে চোখে ৷ তাই চোখ এবং ভ্রু-র আকার, আকৃতি, ভাব-ভঙ্গি দেখে ভবিষ্যৎ জীবনের অনেকটা আন্দাজ পাওয়া যায় ৷ চোখ মানুষের ভবিষ্যৎ জীবনের প্রতিচ্ছবি আঁকতে পারে।

চোখ–

১। তীর্যক চোখ যাদের অর্থাৎ যারা ট্যারা তারা অত্যন্ত চালাকী এবং চাতুর্য দ্বারা নিজের কার্যসিদ্ধি করে থাকেন। বড়, গোল আর পরিস্কার দৃষ্টিসম্পণ্ণ চোখ যাদের আছে তারা বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষিত হয়।  উন্নত এবং বিকশিত চক্ষুযুক্ত ব্যক্তি সৌভাগ্যশালী হয়ে থাকেন। পদ্মের মতো সুন্দর চোখযুক্ত ব্যক্তি ধনবান হন।  যার চোখ সর্বদাই লাল থাকে তার কোনওদিন অর্থাভাব ঘটে না।  বাদামী বা হলুদাভ চোখের জাতকেরা অর্থশাস্ত্রে জ্ঞানী হয়ে থাকেন কিন্তু বিড়ালের মতো চোখের ব্যক্তিরা সাধারণত পাপী হন। হাতির মতো ছোট চোখের ব্যক্তিদের রাজার মতো ভাগ্য হয়। যার চোখের তারা ঘন কালো হয়(অত্যাধিক) তার চোখ অপারেশন হতে পারে। সংকুচিত চোখের জাতকেরা দরিদ্র হয়।

আরও পড়ুন:  জীবন্ত মানুষকে আস্ত গিলে খেল সাপ , এরপরে ঘটল অবিশ্বাস্য ঘটনা (ভিডিও)

ভ্র‌ু–

১। যে সব জাতক-জাতিকার ভ্রু দ্বিতীয়ার চাঁদের মতো সুন্দর হয় তারা সুখী, সৌভাগ্যশালী এবং ধনী হয়। কপালের নিম্নদেশে ভ্রুদু’টি যদি একে অন্যের সঙ্গে মিশে যায় তবে সেই জাতক বা জাতিকা সৌন্দর্যপ্রেমী, ভোগী এবং কলা, সংস্কৃতি ও সৃজনাত্মক কাজে পটু হয়।  উঁচু-নিচু ভ্রু’যুক্ত ব্যক্তি নির্ধন হয়ে যায়। উপরের দিকে উঠে আছে এমন ভ্রু যেসব জাতকের তারা স্বল্পায়ু হয়। বড় ও চওড়া ভ্রু-যুক্ত ব্যক্তি ধনবান হয়। যাদের ভ্রু মাঝ বরাবর ঝুলে থাকে তারা ভোগবিলাসী হয়।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...