প্রচ্ছদ বিনোদন

এ কেমন পোশাক পরলেন পরিণীতি

87
ছবি: ইনস্টাগ্রাম

কাঁধ খোলা আকাশি রঙের ড্রেস। মুম্বইতে ফিল্ম প্রোমোশনে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। আর সেই পোশাক নিয়েই তীব্র ভাবে ট্রোলড্ হতে হল পরিণীতিকে। একে তো ‘এ কেমন’ পোশাক। তার উপরে তা কেন সামলাতে পারছিলেন না, তা নিয়েও ট্রোলিং।

‘নমস্তে ইংল্যান্ড’ এর প্রোমোশনে এসেছিলেন পরিণীতি। সঙ্গে ছিলেন অর্জুন কপূর। পাপারাৎজিদের দিকে পোজ দিতে এগিয়ে আসছিলেন অভিনেত্রী। পোশাক নিয়ে কেমন যেন অস্বস্তি-অস্বস্তি ভাব। কখনও নিজের পোশাক ঠিকঠাক করছেন, কখনও এলো চুল সেট করছেন।

ছবিগুলি দেখে অনেকেরই মনে হয়েছে, যে পোশাক তিনি পরেছেন, তা আদৌ ‘ক্যারি’ করতে পারছেন না পরিণীতি। ইনস্টাগ্রামে একজন লিখেছেন— ‘‘যে কোনও পোশাকে পরিণীতি প্রায় সবসময়েই কনফিডেন্ট। তবে ইদানিং ওজন কমানোর পর থেকে নিজের পোশাক নিয়ে কিছুটা টালমাটাল অবস্থা দেখছি পরিণীতির।’’ আর পরক্ষণেই আর এক জন জুড়ে দিলেন ‘‘কী দরকার এই ধরনের পোশাক পরার, যেটা সামলাতেই পারেন না?’’ কেউ তো আবার অভিনেত্রীর পোশাক আর শরীর জুড়েও বিদ্রুপ করেছেন। সোশ্যাল প্ল্যাটফর্মে সোজা লিখে দিয়েছেন, ‘‘পোশাকটাই তো খুব টাইট। মনে হচ্ছে যেন ওঁর শরীরে লেপ্টে আছে। ঠিকঠাক ফিটই তো হচ্ছে না।’’

আরও পড়ুন:  শুটিং স্পট , মাদকের আতুরঘর

২০১৬ সালেই ফ্যাট থেকে ফিট হয়েছেন পরিণীতি। এর আগেও ট্রোলড হতে হয়েছিল তাঁকে। সে বারও সেই বডি শেমিং। তখন পরিণীতির বক্তব্য ছিল— ‘‘এগুলোকে বরাবরই আমি মজার ছলেই ডিল করে এসেছি।’’ কেন রোগা হতে গেলেন? এই প্রশ্নও ঘুরেফিরে আসে পরিণীতির কাছে। আর তাতে অভিনেত্রীর সোজাসাপটা উত্তর— ‘‘ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ যে আমাকে বলিউডের হিরোইন করে পাঠিয়েছেন। আর ওই মনোবলই আমাকে রোগা হতে সাহায্য করেছে।’’

বেশ কিছু ফ্লপের পর পরিণীতি আবার নতুন ছবিতে হাত দিতে চলেছেন। ‘নমস্তে ইংল্যান্ড’-এ পরিণীতিকে দেখা যাবে অর্জুন কপূরের সঙ্গে।

শেয়ার করুন :
  • 12
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...