প্রচ্ছদ অপরাধ

ছোট বোনকে আটকে রেখে বড় বোনকে ধর্ষণ!

109
ছোট বোনকে আটকে রেখে বড় বোনকে ধর্ষণ!
প্রতীকী ছবি

আশুলিয়ায় ছোট বোন ও তার স্বামীকে আটকে রেখে বড় বোনকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনা অভিনেতার ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে রাত ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মিথুন ও আরফান নামের দুই বখাটে যুবকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে মিথুন অভিনেতা এ আর মন্টুর ছেলে। তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজীরচটে ও অপরজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান। সে এ আর মন্টুর ভায়রার ছেলে।

ধর্ষিতার পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে তার বড় বোন। পরে দুপুরের দিকে হঠাৎ করেই স্থানীয় মিথুন ও আরফান সহ ৪ বখাটে তাদের বাড়ির ভেতরে প্রবেশ করে বোন আর বোনের স্বামীকে একটি কক্ষে আটকে রাখে।

আরও পড়ুন:  মাদরাসা ছাত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে শ্লীলতাহানী

এ সময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে গিয়ে বখাটেরা পালাক্রমে তার উপর পাশবিক নির্যাতন চালায়। এছাড়াও এ বিষয় কাউকে জানালে তাদেরকে মেরে ফেলারও হুমকি দেয় বখাটেরা।

এদিকে শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে ধর্ষিতা বিষয়টি আশুলিয়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুইজনকে আটক করে ও পরে গ্রেফতার দেখানো হয়।

এ বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ  জানান, ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়াও এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
  • 3
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...