প্রচ্ছদ বিনোদন

বিকিনিতে উত্তাপ ছড়ালেন আলিয়া ভাট

98
বিকিনিতে উত্তাপ ছড়ালেন আলিয়া ভাট
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের বলিউডের অন্যতম নির্ভরযোগ্য অভিনেত্রী আলিয়া ভাট। এরইমধ্যে অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন এই তরুণ অভিনেত্রী। এবার তিনি আসছেন নতুন ছবি নিয়ে। ছবির নাম ‘সাদাক টু’।

নব্বই দশকের সুপারহিট ছবি ‘সাদাক’ এর সিকুয়্যলছযবি এটি। সেই ছবিতে সঞ্জয় দত্ত ও পূজা ভাট অভিনয় করেছিলেন। এবারও সঞ্জয় ও পূজা থাকছেন। তবে প্রধান নায়িকার চরিত্রে থাকছেন আলিয়া ভাট।

আর তার নায়ক আদিত্য রায় কাপুর। মহেশ ভাট প্রযোজিত এ ছবিটি আসছে নতুন বছরের মার্চে মুক্তি পাবে। ছবিটিতে অভিনয় করতে পেরে বেশ এক্সসাইটেড আলিয়া।

জানা গেছে, ছবিতে একজন আধুনি রোমান্টিক তরুণীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। বেশ কয়েকটি দৃশ্যে বিকিনি পড়েও ক্যামেরাবন্দি হয়েছেন আলিয়া। পাশাপাশি অভিনয়ও করেছেন দূর্দান্ত।

আরও পড়ুন:  গৌরী খানের নাম পাল্টে আয়েশা হবে বলে জানান শাহরুখ

আলিয়া বলেন, এ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম মাইলফলক বলে মনে করি। ছবিটিতে আমার চরিত্রটিও সেরকম। আর গল্প চমৎকার। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে সবার।

এদিকে বিকিনি দৃশ্যের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নেতিজনরা নানা রকম মন্তব্য করছেন।তবে বেশির ভাগ লোকই আলিয়ার সমালোচনা করেছে আবার কিছু লোক সাহসী মেয়ে বরেও আখ্যা দিয়েছেন।কিন্তু এ বিষয়ে কান দিডচ্ছেন না আলিয়া। সে এ বিষয়ে কোন মতামদ দেন নাই।

শেয়ার করুন :
  • 14
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...