প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

ভূতের ভয়! বিবস্ত্র অবস্থায় দোতলার জানলা থেকে ঝাঁপালেন তরুণী

62
বিবস্ত্র অবস্থায় দোতলার জানলা থেকে ঝাঁপালেন তরুণী
হাসপাতালে অ‌্যালিক্স টেলর। ছবি: অ্যালিক্সের ফেসবুক

বন্ধুরা তাকে বুঝিয়ে সুঝিয়ে বিছানায় পাঠিয়েছিল। চিৎকার শুনে ফিরে তাঁরা দেখলেন তাদের প্রিয় বন্ধু অ্যালিক্স বিবস্ত্র হয়ে জানলায় দাঁড়িয়ে চিৎকার করছে।

পথচারীরা ভেবেছিলেন বুঝি যৌন নির্যাতনের ঘটনা। থমকে দাঁড়িয়েছিলেন তাঁরাও। কিন্তু কারোকে এক মুহূর্ত সময় না দিয়েই দোতলার জানলা দিয়ে লাফ দিলেন অ্যালিক্স। সারা শরীরে ক্ষত, মস্তিস্কে রক্তক্ষরণ— এই অবস্থায় অ্যালিক্সের বন্ধুরা তাকে নিয়ে ছুটলেন হাসপাতালে।

‘দ্য সান’ ওয়েবসাইটে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অ্যালিক্স গ্লাসগো ক্যালডোনিয়ান বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন বিভাগের ছাত্রী। অ্যালিসের বোন এলি সংবাদমাধ্যমকে জানিয়েছে, বন্ধুদের সঙ্গে পার্টিতে প্রচুর নেশা করে প্রায় অচেতন হয়ে গিয়েছিল অ্যালিক্স।

এর পরে তাকে বাড়িতে এনে শুইয়ে দেওয়া হয়। ঘণ্টা খানেক পরে তাঁর চিৎকার শুনে বেরিয়ে এসে সকলে দেখেন অ্যালিস বিবস্ত্র হয়ে দোতলার জানলায় প্রায় ঝুলছে আর তীব্র আর্তনাদ করছে। তবে উদ্ধারের সময় দেয়নি অ্যালিক্স।

আরও পড়ুন:  নাইট ক্লাবে আজান, কালিমা ও দরুদ পড়িয়ে প্রশংসায় ভাসছেন যুবক (ভিডিও)

কিন্তু ঠিক কী হয়েছিল? কেন এক ঘণ্টা পর বিছানা ছেড়ে জানলায় উঠে আসে সে? অ্যালিক্সের বোনের দাবি, মাদকের প্রভাবে দিদি ভেবেছিল ঘরের ভিতর ভয়ঙ্কর কিছু রয়েছে। বাঁচার একমাত্র পথ বাইরে ঝাঁপ দেওয়া। এলি নিজের ট্যুইটারে যত্রতত্র নেশা করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন আত্মীয় বন্ধুদের।

শেয়ার করুন :
  • 26
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...