প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

শেখ হা‌সিনার অ‌ধী‌নে দে‌শে সুষ্ঠু নির্বাচন হ‌বে

25
শেখ হা‌সিনার অ‌ধী‌নে দে‌শে সুষ্ঠু নির্বাচন হ‌বে
ছবি : সংগৃহীত

আগা‌মী জাতীয় নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার অ‌ধীনেই হ‌বে বলে মন্তব্য করেছ বিএনএ’র চেয়ারম্যান ব্যা‌রিস্টার নাজমুল হুদা বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার দি‌য়ে দে‌শে সুষ্ঠু নির্বাচন হয় না। শেখ হা‌সিনার অ‌ধী‌নে দে‌শে সুষ্ঠু নির্বাচন হ‌বে। এতে কোন দল নির্বাচ‌নে আস‌লো আর না আস‌লো তা‌তে কিছু যায় আ‌সে না।

বুধবার (১৯ সে‌প্টেম্বর) জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউ‌ঞ্জে বাংলা‌দেশ গণতা‌ন্ত্রিক আন্দোল‌নের উদ্যো‌গে ‘বর্তমান সরকারের সফলতা ও একাদশ জাতীয় নির্বাচ‌ন’ শীর্ষক আলোচনা সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

তি‌নি ব‌লেন, বর্তমান প্রধানমন্ত্রী যে প্র‌তিজ্ঞা ক‌রেন, তা পূরণ ক‌রেন। আর প্রতিজ্ঞা পূরণ কর‌তে হ‌লে ক্ষমতায় থাকা দরকার। তা‌কে ক্ষমতা রাখতে দে‌শে সুষ্ঠু নির্বাচন দরকার। তাই তার অ‌ধী‌নে নির্বাচন হতে হবে কারণ তত্ত্বাবধায়ক সরকার দি‌য়ে দে‌শে সুষ্ঠু নির্বাচন হয় না।

আরও পড়ুন:  উস্কানি দেয়ায় জাফরুল্লাহর বিরুদ্ধে আইনি ব্যবস্থা সেনা সদরের

বাংলা‌দেশ ভারত এখন একই প‌রিবা‌রের সদস্য মন্তব্য ক‌রে তি‌নি ব‌লেন, ভারত আমা‌দের প্রতি‌বেশি রাষ্ট্র হ‌তে পা‌রে কিন্তু আমরা একই প‌রিবা‌রের সদস্য। কারণ তারা এই দেশকে সাম‌নের দি‌কে এ‌গি‌য়ে নি‌তে অনেক সাহায্য ক‌রে‌ছে।

‌তি‌নি আরও ব‌লেন, শেখ হা‌সিনার হাত ধ‌রে দেশে উন্নয়‌নের ধারা চালু হ‌য়ে‌ছে। এই ধারা অব্যহত রাখ‌তে হ‌লে হা‌সিনা‌কে আবার সরকার বানা‌তে হ‌বে। তাহ‌লে উন্নয়‌নের ধারা অব্যহত থাক‌বে। অন্য কোনও সরকার আস‌লে দে‌শের সব উন্নয়ন কাজ বন্ধ হ‌য়ে যা‌বে।

শেয়ার করুন :
  • 66
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...