প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

পেইনকিলার খেয়ে সমকামী হয়ে গেলেন যুবক!

69
পেইনকিলার খেয়ে সমকামী হয়ে গেলেন যুবক
প্রতীকী ছবি

সম্প্রতি এক ব্রিটিশ যুবক দাবি করেছেন, পেইনকিলার খেয়ে নাকি তিনি সমকামী হয়ে পড়েছেন। লিরিকা ব্র‍্যান্ডের ওষুধ খাওয়ার পর থেকেই নাকি তিনি সমকামী হয়ে গেছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী বছর ২৩-এর ওই ব্রিটিশ যুবক স্কট পার্ডি জানিয়েছেন, প্রিগাবালিন নামে পেইনকিলার খাওয়ার পর থেকেই তার মধ্যে নানা পরিবর্তন আসতে শুরু করে। পাল্টে যায় তার চিন্তা শক্তি, বদলে যেতে শুরু করে তার আচরণ। তার এই পাল্টে যাওয়া আচরণের কারণে তার বান্ধবীও নাকি তাকে ছেড়ে চলে গেছে। স্কট জানিয়েছেন এখন তার মেয়েদের নয় ছেলেদের বেশি ভালো লাগে।

ব্রিটিশ যুবক স্কট পার্ডি

অন‍্য আর একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, ইংল‍্যান্ডের জাতীয় স্বাস্থ্য সেবা সংস্থা জানিয়েছে ওই ওষুধটি উদ্বেগ,ব‍্যাথা কমানো বা মৃগীরোগের জন্য ব‍্যবহার করা হয়। প্রতি ১০০ জনের মধ্যে ১জনের উপর এই পেইনকিলারটির পার্শ্ব প্রতিক্রিয়া লক্ষ্য করা যেতে পারে।

আরও পড়ুন:  বিয়ের আসরে পুত্রবধূকে জোর করে চুমু খেলেন মাতাল শ্বশুর (ভিডিও)

সিদ্ধান্তহীনতা, অস্বাভাবিক কল্পনা করা, হীনমন্যতা,ব‍্যাক্তিত্ব হীনতার মতো সমস্যা দেখা দিতে পারে ওই পেইনকিলারটি সেবনের কারণে। তবে স্কটের দাবি মানতে সবাই রাজি নয়।

কিন্তু লাগাতার পেইনকিলার খাওয়া যে শরীরের পক্ষে যথেষ্ট ক্ষতিকারক সেটা বলাই বাহুল্য। নিয়মিত পেইনকিলার খেলে যকৃত, কিডনির মারাত্মক ক্ষতির সম্ভাবনা তৈরি হয়। পেট থেকে রক্তক্ষরণ ও হাঁপানির মত রোগের সম্ভাবনা বেড়ে যায় এমনকি মৃত্যুও হতে পারে।

শেয়ার করুন :
  • 23
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...