প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

মহিলার গোপনাঙ্গের ভিতরে মৃত কচ্ছপ

116
মহিলার গোপনাঙ্গের ভিতরে মৃত কচ্ছপ
ছবি : সংগৃহীত

তিনি সারা রাত পার্টি করেছিলেন। সম্ভবত মাতালও হয়ে যান। পরের দিন সকালে উঠে তাঁর তলপেটে ব্যথা হওয়ায় তিনি হাসপাতালে যান। সেখানে চিকিৎসকেরা দেখতে পান, সেই মহিলার গোপনাঙ্গের ভিতরে একটি মৃত কচ্ছপ রয়েছে। তাঁরা অবাক হয়ে যান। কচ্ছপটিকে বের করে আনা হয়েছে।

আন্তর্জাতিক সংবাদপত্র মিরর-এর খবর অনুযায়ী, পশ্চিম আফ্রিকার একটি স্পেনীয় দ্বীপ টেনেরিফে এই ঘটনা ঘটেছে এক ব্রিটিশ মহিলার সঙ্গে। তবে এই অস্বাভাবিক ঘটনা সামনে আসার পরে মাথার চুল ছিঁড়ছেন তদন্তকারীরা।

ঠিক কী ভাবে মহিলার গোপনাঙ্গে মৃত কচ্ছপ এল তা বুঝতে পারছেন না তদন্তকারীরা। কারণ সেই মহিলা নিজেও জানেন না কী ভাবে এমন হল। পুলিশের ধারণা তিনি কোনও যৌন নির্যাতনের শিকার হয়েছেন। মদ্যপ অবস্থায় থাকায় সেই মহিলা তা বুঝতে পারেননি।

আরও পড়ুন:  ‘বউদি’দের সঙ্গে প্রেম করার ৭টি সুবিধা

তবে মহিলা এই নিয়ে পুলিশি তদন্ত চান না বলেই সংবাদমাধ্যমের খবর। পুলিশ অবশ্য নাছোড়বান্দা।

স্পেনের জাতীয় পুলিশ বলছে, ‘‘হ্যাঁ এরকম একটা ঘটনা ঘটেছে। মহিলা জানেন না কীভাবে কচ্ছপটি যে স্থানে পাওয়া গেছে, সেই স্থানে এল। আমরাও সেটা জানি না।’’

‘এল পেরিওডিকো’ সংবাদপত্রের খবর অনুযায়ী, সেই মহিলা বলেছেন তিনি কয়েকদিন আগে একদল ব্রিটিশ বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়েছিলেন। তার পর থেকেই তলপেটে অদ্ভুত অনুভূতি হচ্ছিল।

তবে কচ্ছপটির আয়তন কতটা ছিল, তা অবশ্য জানা যায়নি। পুলিশ পুরো ঘটনাটিই তদন্ত করে দেখবে এবং যদি কেউ মহিলাকে যৌন নির্যাতন করে থাকেন এই ভাবে, তাহলে তাকে খুজেও বের করবে বলেই তদন্তকারীদের দাবি।

শেয়ার করুন :
  • 18
    Shares
  • 18
    Shares
Loading...

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...