প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

কচুয়ায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ

40
কচুয়ায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ
ছবি : প্রতিনিধি

কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের বজুরীখোলা গ্রামে পূর্ব শত্রুতার জেরে এক সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতদের থেকে ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে রাসেল (২৯) ও শরীফ (২২) ওই গ্রামের ভঁূইয়া বাড়ি সামনের রাস্তায় বৃদ্ধ ধনু মিয়াকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর জের ধরে তাদের মধ্যে বাকবিত-া সৃষ্টি হয়। বাকবিত-ার এক পর্যায়ে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে শরীফ, রাসেল ও তাদের দলবল ভূঁইয়া বাড়ির ধনু মিয়া ও তাদের বাড়ির লোকজনদের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় ভূঁইয়া বাড়ির ৫ জন ও শরীফ, রাসেল আহত হয়।

আরও পড়ুন:  সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মির্জা আলীর পুত্র সন্ত্রাসি নজরুল আটক

আহত ভূঁইয়া বাড়ির ৫ জন হলো : সোহেল ভূঁইয়া (৩৫), মেহেদী হাসান ভূইয়া (৩০), শাকিল ভঁূইয়া (২২), ধনু ভূইয়া (৫০) ও ফারজানা আক্তার (১৭)। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে। সোহেল, মেহেদী হাসান ও ফারজানাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা সরকারি মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করা হয়েছে।

ভঁূইয়া বাড়ির আহতরা জানান, তাদেরকে ফাঁসানোর জন্য রাসেল ও শরীফ হাসপাতালে ভর্তি হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভঁূইয়া বাড়ির আহতরা জানিয়েছেন।

শেয়ার করুন :
  • 13
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...