প্রচ্ছদ বিশ্ব সংবাদ

রুমে ডেকে নিয়ে আমাকে পর্ন ভিডিও দেখাতেন প্রিন্সিপাল

157
রুমে ডেকে নিয়ে আমাকে পর্ন ভিডিও দেখাতেন প্রিন্সিপাল
প্রতীকী ছবি

কিশোরকে পর্ন ভিডিও দেখানোর অভিযোগ। তাও কিনা স্কুলেরই প্রিন্সিপালের বিরুদ্ধে! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুনের একটি কনভেন্ট স্কুলে।

ওই ছাত্র জানায়, স্কুলে গেলেই নিজ রুমে ডেকে নিয়ে তাকে নীল ছবি দেখাতেন নারী প্রিন্সিপাল। পুরো বিষয়টি জেনেও কাউকে কিছু না জানানোর জন্যে বলেন স্কুলেরই এক নারী কাউন্সিলর। আর তা করার জন্যে বিভিন্নভাবে ভয় দেখানো হতো বলে অভিযোগ।

কিন্তু অবশেষে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। আর এরপরেই অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে ওয়ানাওয়াড়ি থানার পুলিশ। ইতোমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ‘ঘটনাটি চলতি বছরের মার্চ মাসের। পর্ন ভিডিও দেখিয়ে স্কুলের প্রিন্সিপাল ওই বালককে যৌন হেনস্তা করার চেষ্টা করেন। তখন এক নারী কাউন্সিলরকে বিষয়টি জানায় ওই কিশোর।

আরও পড়ুন:  জ্যান্ত জবাই করে হাড়কাটা করাতে সাত মিনিটেই টুকরো টুকরো করা হয় খাসোগিকে

তবে নিজের চাকরি খোয়া যাবে এই আশঙ্কায় বিষয়টি তাকে চেপে যেতে বলেন কাউন্সিলর। বালকটির পরিবারও স্কুলে তার পড়াশুনো ক্ষতিগ্রস্ত হবে আঁচ করে চুপচাপ থেকে যায়।

কিন্তু সম্প্রতি নিজেদের সূত্রে ঘটনাটি জানতে পারে ওয়ানাওয়াড়ি থানার পুলিশ। তখনই স্কুল কর্তৃপক্ষের কাছে যায় তারা। জিজ্ঞাসাবাদের পর অভিযুক্ত প্রিন্সিপাল ও কাউন্সিলরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনের সংশ্লিষ্ট ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন :
  • 22
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...