প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

অক্টোবর মাসের শেষ দিকে মনোনয়ন দেওয়া হবে

80
অক্টোবর মাসের শেষ দিকে মনোনয়ন দেওয়া হবে
ছবি : সংগৃহীত

পোস্টার ব্যানার বিলবোর্ড টানিয়ে মনোনয়ন হবে না, মনোনয়ন হবে জনগণের ইচ্ছায় মনোনয়ন নিয়ে অসুস্থ প্রতিযোগিতা করবেন না, রাজনীতি করলে মনোনয়ন চাওয়ার অধিকার সকলেরই রয়েছে, তবে এ নিয়ে অসুস্থ প্রতিযোগিতা করবেন না। মনোনয়ন দিবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আমাদের নেত্রীর নিকট সকল প্রার্থীর আমলনামা রয়েছে। আজকের এই জনসভায় আপনাদের দাবির কথা আমি আমাদের নেত্রীকে জানাব। আগামী অক্টোবর মাসের শেষ দিকে মনোনয়ন দেওয়া হবে।

বিএনপি একটি ভুয়া দল তারা একবার কুরবানির ঈদের পর আন্দোলন আবার রোজার ঈদের পর আন্দোলন এই করে ১০ বছর কেটে গেছে তারা কোন আন্দোলন করতে পারে নি আর পারবে না। মরা নদীতে কখনও জোয়ার আসে না বিএনপি আর কোন আন্দোলন করতে পারবে না,

বিএনপি মিথ্যা কথা বলে রাজনীতি করতে চাই বিএনপির মহা সচিব মির্জা ফখরুলকে নাকি জাতিসংঘের মহাসচিব আমন্ত্রণ জানিয়েছিলেন কিন্তু তিনি সেখানে গিয়ে জাতিসংঘের মহাসচিবের সাথে দেখা করার জন্য কয়েক বার আবেদন জানিয়েছেন তিনি বিএনপিকে ভুয়া বলে আখ্যা দিয়ে ভুয়া ভুয়া স্লোগান দেন। পাটুরিয়া-দৌলতদিয়া ২য় পদ্মা সেতুর কার্যক্রম শুরু হয়েছে, ২য় পদ্মা সেতু চাইলে নৌকায় ভোট দিন।

আরও পড়ুন:  আওয়ামী লীগ জাতির পিতার পথেই হাঁটবে,মন্ত্রিত্ব ছাড়বেন ওবায়দুল কাদের?

বুধবার (২৬ সেপ্টেম্বর) রাজবাড়ীর পাংশায় আহ্লাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক (আর-৭১০) এর তালতলা হতে শিয়ালডাঙ্গী পর্যন্ত ৩৩.৩৯০ কিলোমিটার সড়কাংশ প্রশস্তকরণ ও পুনঃনির্মাণ কাজের উদ্বোধন ও পাংশা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

গোপালপুর কলেজিয়েট হাইস্কুল মাঠে জনসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ, কে, এম শফিকুল মোরশেদ আরুজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম। জনসভায় পাংশা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেট

শেয়ার করুন :
  • 66
    Shares
  • 66
    Shares
Loading...

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...