প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

আরেকটি যুক্তফ্রন্টের আর্বিভাব , এমপি হুমায়ুনকে জনগনের লাল কার্ড

78
আরেকটি যুক্তফ্রন্টের আর্বিভাব , এমপি হুমায়ুনকে জনগনের লাল কার্ড
নরসিংদীর ৪ আসনে মনোনয়ন পরিবর্তন চাই স্লোগান, ছবি : সংগৃহীত

নরসিংদী (৪) সংসদীয় আসন বেলাব-মনোহরদীতে আরেকটি যুক্তফ্রন্টের আর্বিভাব ঘটল যা আসনটির পাঁচ নৌকার মনোনয়ন প্রার্থীর এক জোট হওয়ার মাধ্যমে গঠিত হয়। বিগত দশ বছর যাবৎ টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন দল আওঅমীলীগ ক্ষমতায়।

সেই হিসাবে সারা দেশের ন্যায় বেলাব-মনোহরদীতে ও নতুন প্রার্থী প্রায় হাফ ডজন। গতকাল বেলাব পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পরিবর্তনের ডাকে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

জোটগত ভাবে এই সমাবেশ আয়োজন করে বিকেএমই এর সহ-সভাপতি বেলাব উপজেলা আওয়ামীলীগের সদস্য অহিদুল হক আসলাম সানী,বীরমুক্তিযোদ্ধা লে.কর্ণেল আঃ রউফ (বীর বিক্রম),নরসিংদী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আঃ রউফ সরদার,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু,কেন্দ্রীয় যুবলীগের উপ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মাজাহারুল ইসলাম।

কাজী মোঃ মাজহারুল ইসলাম

মনোনয়ন প্রত্যাশীর ঐক্যবদ্ধ শক্তি কি পারবে বেলাব-মনোহরদীতে পরিবর্তন আনতে তা অবশ্যই সময়ই বলে দেবে।এই ঐক্যবদ্ধ মনোনয়ন প্রত্যাশীদের আঙ্গুল ছিলো সাংসদ এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এর দিকে। কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারুল বলেন বেলাব-মনোহরদী আওয়ামীলীগকে দুই ভাগ করে রেখেছে এমপি হুমায়ুন তিনি অভিযোগ করেন সভায় আসার পথে কর্মীদের গাড়ীবহর রোধ করে হামলা চানানো হয়।

এমপি হুমায়ুন
এমপি হুমায়ুন

এমপি হুমায়ুন কে উদ্দেশ্য করে আরো বলেন এখনও সময় আছে জনগনের কাছে ক্ষমা চান,কর্মীদের কে হামলা মামলা দিয়ে আমাকে আমার কর্মীদের কে দাবিয়ে রাখা যাবে না হুমায়ুন সাহেব আপনাকে বেলাব মনোহরদী বাসী আর দেখতে চাই না তারা আপনাকে লাল কার্ড দেখিয়েছে।

আরেক মনোনয়ন প্রত্যাশী লে.কর্ণেল আঃ রউফ (বীর বিক্রম) বলেন বন্ধু হুমায়ুন তোমাকে ৭১ সালে মুক্তিযোদ্ধে দেখি নাই ৭০ এর নির্বাচনে দেখি নাই। আপনি আবার নিজেকে মুক্তিযোদ্ধের সংগঠক দাবি করেন এই সব ফালতু কথা গুলো ছাড়েন তা না হলে জনগণ আপনার মুখে থুথু দিবে।

আরও পড়ুন:  ১৪ দলের শরিক ও জাপার আসন বণ্টন

তিনি আরো বলেন যদি আমরা আমাদের পছন্দের প্রার্থী না পাই তবে পনেরো হাজার লোক নিয়ে টাকা অভিমুখে মার্চ করবো।আসলাম সানী বক্তব্যে বলেন গত ইউপি নির্বাচনে ও চাকরির নামে এমপি হুমায়ুন সাধারণ মানুষের সাথে বাণিজ্য করেছে।বেলাব মনোহরদীতে কোন উন্নয়ন করেননি।

বেলাব মনোহরদীতে শিল্প কারখানা নেই গ্যাস নেই।বেলাব পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা তখন জনসমুদ্রে পরিনীত হয়।সভায় আসা নেতা কর্মী ও সাধারণ জনতার মুখে ছিলো পরিবর্তনের সুর ও হাতে ছিলো পরিবর্তন চাই লেখা হাজার হাজার প্লে কার্ড।

প্রত্যেক বক্তাই বলেন আসনটিতে এবার প্রার্থী পরিবর্তন না হলে আওয়ামীলীগ আসনটি হারাতে পারে। বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি সমসের জামান ভূঁইয়া লিটনের সভাপতিত্বে সেই সাথে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, নরসিংদী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আঃ রউফ সরদার সহ বেলাব মনোহরদী উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

শেয়ার করুন :
  • 32
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...