প্রচ্ছদ বিশ্ব সংবাদ

ছাত্রদেরও মদ খেতে বলেন অধ্যক্ষ ( ভিডিও )

69
ছাত্রদেরও মদ খেতে বলেন অধ্যক্ষ ( ভিডিও )
ছবি : সংগৃহীত

ছাত্ররা স্মারকলিপি জমা দিতে গেলে ছাত্রদেরও মদ খেতে বলেন অধ্যক্ষ। এমনই অভিযোগ উঠেছে ভারতের কোচবিহারের তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে।

স্থানীয় সংবাদমাধ্যমে জানা গেছে, তুফানগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাইস্কুলের চার ছাত্র সোমবার তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের কাছে কিছু কাজ নিয়ে যান। প্রথমে অধ্যক্ষ দেখা করতে না চাইলেও পরে অফিসে ডেকে নেন তাদের।

ছাত্রছাত্রী সংসদের অভিযোগ, অধ্যক্ষ নিজের অফিসে বসে মদ্যপান করছিলেন। ছাত্রদেরও মদ্যপান করতে অনুরোধ করেন অধ্যক্ষ। ছাত্রছাত্রী সংসদের পক্ষ থেকে তার সব কথা মোবাইলে ভিডিও করা হয়।

উইলিয়াম সোরেন নামে ওই অধ্যক্ষ বলেন, যতক্ষণ চোখ খোলা আছে আমি মদ্যপান করতে থাকি। চোখ বন্ধ হয়ে গেলেই মদ্যপান বন্ধ। আমার খাদ্য তালিকার মধ্যে পড়ে মদ্যপান। আপনারা যেটাকে মদ বলেন আমার কাছে সেটা পরিশুদ্ধ ফলের নির্যাস।

আরও পড়ুন:  ৮ মাসের শিশুকেও রেহাই দিল না ইসরাইলি বাহিনী

কোচবিহারের জেলা শাসক কৌশিক রায় জানান, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে তুফানগঞ্জ শহর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছে একটি স্মারকলিপি জমা দেয়া হয়েছে।

তৃণমূল ছাত্র পরিষদ নেতা তনু সেন জানান, অধ্যক্ষের এ রকম আচরণ কখনোই কাম্য নয়।

উইলিয়াম সোরেনের সঙ্গে যোগযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এমনকি তার সঙ্গে দেখা করতে গেলেও তিনি দেখা করেননি।

দেখুন ভিডিও

শেয়ার করুন :
  • 41
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...