প্রচ্ছদ বিশ্ব সংবাদ

এত হিন্দু থাকতে মুসলমানের সঙ্গে প্রেম কেন? ( ভিডিও )

0

মুসলিম যুবকের সঙ্গে প্রেম করায় ভারতের উত্তরপ্রদেশের মিরাটের এক মেয়েকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশকর্মীদের বিরুদ্ধে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ওই মেয়ের মারধরের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। 

ওই ভিডিওতে দেখা যায়, ওই মেয়েকে এক পুলিশকর্মী জেরা করছেন। এ সময় একজন পুলিশকর্মী তাকে বলেন, ‘চারপাশে এত হিন্দু থাকতেও তুই মুসলমানকে পছন্দ করলি কেন?’ এ কথা বলার পরপরই পাশে থাকা আরেক নারী পুলিশ ওই মেয়েকে মারতে থাকেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই ঘটনার ভিডিও করেছেন অপর এক পুলিশ।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, ২৩ সেপ্টেম্বর, রবিবার ওই ঘটনাটি ঘটেছে। ওই মেয়ে এবং তার প্রেমিক দুজনই মেডিকেলের শিক্ষার্থী। অভিযোগ উঠেছে, তাদের দুজনের ওপর বিশ্ব হিন্দু পরিষদের সমর্থকরা আক্রমণ করেন। তাদের দুজনের বিরুদ্ধে ‘লাভ জিহাদ’-এর অভিযোগ আনা হয়।

আরও পড়ুন:  ফুলশয্যায় গিয়ে দেখেন বিয়ে করা বউ হিজড়া!

এরপর ঘটনাস্থল থেকে ওই মেয়েকে এবং তার প্রেমিক সেই মুসলিম যুবককে উদ্ধার করে পুলিশ। পরে তাদের দুজনকে দুটি আলাদা আলাদা গাড়িতে থানায় নিয়ে যাওয়া হয়। আর সে সময়ই পুলিশের গাড়িতে ওই মেয়েকে পুলিশ মারধর ও গালিগালাজ করে। পুলিশের গাড়িতে থাকা একজন পুলিশকর্মী ঘটনাটির ভিডিও করলে এবং তা অন্য সহকর্মীদের সঙ্গে শেয়ার করলে কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

বিষয়টি জানাজানি হয়ে গেলে অভিযুক্ত চার পুলিশকর্মীকে চাকরি থেকে অব্যাহতি দিয়ে ঘটনার তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...