প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

গভীর রাতে সৌদি প্রবাসী স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় ওমান ফেরত যুবক !!

251
গভীর রাতে সৌদি প্রবাসী স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় ওমান ফেরত যুবক !!
ছবি : সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মামুদপুর গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী ইয়াসমিন আক্তার ইভা (৩৫) এক বিদেশ ফেরত যুবকের সাথে আপত্তিকর অবস্থায় আটক করেছে এলাকাবাসী। তাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক চলছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৪ সেপ্টেম্বর সোমবার রাত ১২টার দিকে এক সন্তানের জননী ইয়াসমিন আক্তার প্রতিবেশি খাকশা গ্রামের আসাদ প্রামাণিকের ছেলে ওমান ফেরত মিজানুর রহমানের (২৭) সাথে নিজ ঘরে আপত্তিকর অবস্থায় ধরা পরার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

ইয়াসমিন ও মিজানুর তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানায়, দীর্ঘদিন যাবত তাদের মধ্যে মোবাইলে বন্ধুত্ব ও পরে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। আটকের পর সকাল ৭টার দিকে স্থানীয় বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল মমিন ঘটনাস্থলে এসে মীমাংসার চেষ্টা করেন। কিন্তু জনতার তোপের মুখে পরিস্থিতি বেগতিক দেখে তিনি বড়াইগ্রাম থানা পুলিশে খবর দেন।

আরও পড়ুন:  আবারও বরগুনায় প্র*কাশ্যে রা*মদা দিয়ে যুবককে কু*পিয়ে হ*ত্যার চেষ্টা

সকাল ৯ টার দিকে বড়াইগ্রাম থানার এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সহস ঘটনাস্থলে এসে ইয়াসমিন ও মিজানুরকে আটক করে নিয়ে যায়। দিনভর নানা নাটক, দেন দরবার ও তদবির শেষে রাত ৯ টার দিকে থানায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

উল্লেখ্য, ইয়াসমিন আক্তার ইভা একই উপজেলার গাড়ফা গ্রামের মসলেম উদ্দিনের মেয়ে। ২০০৬ সালের ১৪ ডিসেম্বর জাহাঙ্গীর আলমের সাথে তার বিয়ে হয়। তার ঘরে দশ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন লিখিত অভিযোগ না পাওয়ায় আটককৃত মিজানুর রহমান ও ইভাকে তাদের নিজ নিজ অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

সর্বশেষ আপডেট

শেয়ার করুন :
  • 36
    Shares
  • 36
    Shares
Loading...

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...