প্রচ্ছদ বাংলাদেশ ঘটনা-দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারানোর পর অাহত বোনকে বাঁচাতে দারে দারে ঘুরছে ভাই

31
সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারানোর পর অাহত বোনকে বাঁচাতে দারে দারে ঘুরছে ভাই
ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জের ময়দান হাটা কুলাগাড়ী গ্রামের বাসিন্দা তানজিল শেখ (২২)। বাবা মাকে নিয়ে গাজিপুরের একটি গার্মেন্টস এ কাজ করে সুখেই ছিলো সে। নিজের একমাত্র ছোট বোন সুমাইয়া পড়তো নবম শ্রেনীতে।

কিন্তু গত জানুয়ারীতে ছুটিতে মা বাবা অার বোনকে নিয়ে ভাই বোন এ্যান্টারপ্রাইজের একটি বাসে করে নিজ বাড়ি শিবগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয় তানজিল। কিন্তু এই যাত্রাই মৃত্যু যাত্রায় পরিনত হয় তানজিলের বাবা বাদশা শেখ অার মা বিবিজান বেগমের।

টাঙ্গাইলের যমুনা সেতুর পূর্ব পার্শে অাকস্মিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারায় তার মা বাবা। বাসের জানালার কাচ দিয়ে তার পেট মারাত্মক ভাবে কেটে যায়। তাই এখন সে ভাড়ি কোন কাজও করতে পারছেনা। তার একমাত্র বোন বাস থেকে রাস্তায় পড়ে গেলে বাম পায়ের উপর দিয়ে ট্রাক চলে যায়। এতে তার পাঁ টি মহুর্তেই ভেঙ্গে চুরে যায়। সাথে সাথে নেমে অাসে বোন সুমাইয়ার ভাগ্যাকাশে অমাবশ্যার অাধার । ঢাকা সিটি হাসপাতালে ভর্তীর পর বাম পায়ে রড পড়িয়ে দেয়ার পর ৫০ হাজার টাকার কথা বলে ডাক্তার।

আরও পড়ুন:  বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১১ জন নিহত

পরে অর্থাভাবে নিজের পঙ্গু বোনকে এই অবস্থায় বাড়িতে নিয়ে অাসে তানজিল। টাকা সংগ্রহের জন্য এলাকার বড় বড় লোকজনের কাছে ধরনা ধরে তেমন অর্থ সংগ্রহ করতে পারেনি তানজিল। তাই বাড়ি বাড়ি ঘুরে নিজের বোনের জীবণ বাঁচাতে দিন রাত খেটে চলছে অসুস্থ এই ভাই। ছোট বোনের পা রড পড়া অবস্থায় বেশি দিন থাকলে পঁচন ধরে ক্যান্সার হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে স্থানীয় ডাক্তার।

তাই বোনকে বাঁচাতে দেশের সম্পদশালী মানুষের কাছে অাকুল অাবেদন তার। আপনারা কেউ এই অসহায় মেয়েটিকে সহযোগীতা করতে চাইলে যোগাযোগ করুন এই নম্বরে: ০১৭১৯২৪৩২৭০

শেয়ার করুন :
  • 87
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...