প্রচ্ছদ খেলা ক্রিকেট

প্রথম পুত্র সন্তানের বাবা হল তাসকিন

23
প্রথম পুত্র সন্তানের বাবা হন তাসকিন
ছবি: সংগৃহীত

গত বছরের অক্টোবরে দীর্ঘদিনের প্রিয় মানুষ সৈয়দা রাবেয়া নাঈমার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন। বিয়ের পর এবার দেখলেন সন্তানের মুখও।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রথম পুত্র সন্তানের বাবা হন তাসকিন। সুখবরটি জানিয়েছেন তাসকিন নিজেই। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজ থেকে দেওয়া এক পোস্টে স্ত্রী-পুত্রের সাথে একটি ছবি যুক্ত করে তাসকিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌, আমার ছেলে।’

ইনজুরির কারণে ক্রিকেটের ময়দান থেকে গত কয়েক মাস ধরে কিছুটা দূরে আছেন তাসকিন। ২০১৫ সালে পিঠে পাওয়া পুরনো ব্যথা সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠলে বিশ্রামে চলে যেতে হয় তাসকিনকে। তাসকিন প্রথমবার এই ব্যথার অভিজ্ঞতা অর্জন করেছিলেন বিশ্বকাপের বছরে।

চোটের কারণে পুনর্বাসন প্রক্রিয়ায় থাকা অবস্থায় বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার খবর পান। এই ইনজুরির কারণে টাইগারদের সর্বশেষ সিরিজগুলোতে অংশ নিতে পারেননি সময়ের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার। তবে সৃষ্টিকর্তার কাছ থেকে পাওয়া উপহার হিসেবে তার বংশের নতুন অতিথির আগমনের খবর তাসকিনকে এনে দিয়েছে এক পৃথিবী স্বস্তি।

আরও পড়ুন:  এবার আর হতাশ হতে হলো না বিরাট কোহলিকে

গত বছর অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর শেষে হুট করেই বিয়ে করেন তাসকিন আহমেদ। জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেছিলেন নিদাহাস ট্রফিতে। সেবারও খুব একটা ভালো করতে পারেননি তাসকিন। তাই আপাতত দলের বাইরে রয়েছেন এই তারকা পেসার। হয়ত জুনিয়র তাসকিনে ভাগ্য বদলাতে পারে সিনিয়র তাসকিনের।

শেয়ার করুন :
  • 51
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...