প্রচ্ছদ খেলা ক্রিকেট

বাবা হলেন ইমরুল কায়েস

34
বাবা হলেন ইমরুল কায়েস
ছবি: সংগৃহীত

ছেলে সন্তানের বাবা হলেন ইমরুল কায়েস। ১৪তম এশিয়া কাপের সফল মিশন শেষ করে দেশে ফিরেই খুশির সংবাদটি পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েস।

রাজধানীর স্কয়ার হাসপাতালে রবিবার (৩০ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ১০টা ৩৪ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম।

ওপেনার ইমরুল কায়েস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ত্রী ও পুত্রের সঙ্গে ছবি আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে নবজাত শিশু পুত্রকে পাশে নিয়ে শুয়ে আছেন ইমরুল কায়েসের স্ত্রী রুবাইয়া, আর বেডের পাশেই চওড়া হাসিতে দাঁড়িয়ে রয়েছেন কায়েস।

ছবি : সংগৃহীত

সদ্য সমাপ্ত এশিয়া কাপের মাঝপথে দলের প্রয়োজনে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেন ওপেনার ইমরুল কায়েস। এ সময় তিনি সন্তান সম্ভবা স্ত্রীকে দেশে রেখে যান।

সেখানে গিয়ে মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়ে আফগানিস্তানের বিপক্ষে ৬ নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের ইনিংস খেলেন দেশের অন্যতম বাঁহাতি এ ব্যাটসম্যান।

এদিকে, আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের নতুন মৌসুম। আর এই মৌসুমের শুরু থেকেই খেলার কথা ছিল ইমরুল কায়েসের। কিন্তু, সদ্য বাবা হওয়ার সুখবর পাওয়ায় ক্রিকেট বোর্ড থেকে প্রথম ম্যাচটির জন্য ছুটি চেয়ে নিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তবে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় ম্যাচ থেকে খেলার সম্ভাবনা রয়েছে ইমরুলের।

আরও পড়ুন:  বড় ব্যবধানে জয় পেয়েছে পাকিস্তান

প্রসঙ্গত, এর আগে ছেলে সন্তানের বাবা হয়েছেন তাসকিন আহমেদ। শনিবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রথম পুত্র সন্তানের বাবা হন তিনি। নিজের ফেসবুক ওয়ালে সন্তান এবং স্ত্রীর ছবিসহ একটি সেলফি শেয়ার করেছেন তাসকিন। তাসকিন তার ফেসবুক পেজে ‘আলহামদুলিল্লাহ, মাই বয়’ লিখে স্ট্যাটাসটি দিয়েছেন।

সেই ছবিতে দেখা গেছে, হাসপাতালের বেডে শুয়ে আছেন তাসকিনের স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমা এবং তিনি আগলে রেখেছেন একটি নবজাতককে। সামনে রয়েছেন তাসকিন নিজে।

শেয়ার করুন :
  • 26
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...