প্রচ্ছদ বিশ্ব সংবাদ

স্বামীর উপস্থিতিতে নববধূকে তান্ত্রিক, ভাই ও বোনজামাইের ধর্ষণ

0

নেশা জাতীয় কিছু খাইয়ে স্বামীর উপস্থিতিতেই নববধূকে ধর্ষণ করেন এক তান্ত্রিক। বিয়ের দিনই ওই তান্ত্রিককে ডেকে আনে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

মেয়েটির বাবা জানান, চলতি বছরের ১২ সেপ্টেম্বর ইয়ামুনা নগরের এক ব্যক্তির সঙ্গে মেয়েকে বিয়ে দেন তিনি। বিয়ের কয়েকদিন পর তার বেয়াই জানান, তার মেয়ে অস্বাভাবিক আচরণ করছে। পরে সেখানে গেলে মেয়েকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। জ্ঞান ফিরলে মেয়ে তাকে সব কিছু খুলে বলে।

এ নিয়ে ইতোমধ্যে একটি মামলা দায়ের করা হয়েছে। রাজ্যের ইয়ামুনা নগরের এ ঘটনায় ওই নববধূ বাদি হয়ে থানায় অভিযোগ করেছেন। মামলার এজাহারে বলা হয়, অভিযুক্ত তান্ত্রিক প্রমাণ মুছে ফেলতে ওই নববধূর সব কাপড় পুড়িয়ে ফেলেছেন।

আরও পড়ুন:  ফুলশয্যায় গিয়ে দেখেন বিয়ে করা বউ হিজড়া!

সেখানে আরও বলা হয়, স্বামীর উপস্থিতিতেই নববধূকে ধর্ষণের পরদিন তান্ত্রিকের নির্দেশে ধর্ষণে যোগ দেন স্বামীর বড় ভাই ও বোনজামাই। আর সবকিছুই ঘটে ওই নারীর স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজনের সম্মতিতেই!

স্থানীয় পুলিশের এক কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এজাহার গ্রহণ করা হয়েছে এবং তদন্তের জন্য মামলাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...