প্রচ্ছদ প্রবাস

তারেক রহমানকে নিয়ে খেলবেননা , আপনারাই জনরোষে পড়বেন

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত সভাপতি দেশনায়ক জনাব তারেক রহমানকে বহুল আলোচিত সন্ত্রাসী ঘটনা ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িয়ে ক্যাঙ্গারু কোর্টের মাধ্যমে ফরমায়েশি রায় ঘোষণার প্রতিবাদে জাতীয়তাবাদী দল আয়ারল্যান্ড এর সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক স্পাইস অব ডানবাইন রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

হামিদুল নাসিরের সভাপতিতত্বে ও জনাব মীর হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আয়ারল্যান্ড বিএনপির নেতা আব্দুর রহিম ভূঁইয়া, মাসুম জামান,হারুন ইমরান,জসিম উদ্দিন,কাজী আতিকুর শাহিদ, আল আমিন রিতু,শিপন মিয়া, মাহবুব আলী, সৈয়দ ফাহাদ জাকির হোসেন,জাফর উদ্দিন, মাহবুবুর রহমান সহ অনেকেই।

বক্তারা বলেন রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশে স্বাধীনতার ঘোষক ও সবচেয়ে সফল প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সন্তান ও তিন তিন বারের নির্বাচিত প্রধানমন্ত্রী গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার পরিবারকে ধ্বংস করার স্বড়যন্ত্রে লিপ্ত বর্তমান ফ্যাসিবাদী সরকার।

আরও পড়ুন:  বিদেশের মাটিতে পাসপোর্ট হারিয়ে গেলে কি করবেন ?

এই সরকার বিচার বিভাগকে ধ্বংস করে নিজের হাতে রায় লিখে আগামীদিনের অহংকার জনাব তারেক রহমানকে বানোয়াট সাজা ঘোষণা করা হয়েছে।  বাংলাদেশের ১৬ কোটি মানুষের সঙ্গে আয়ারল্যান্ড বিএনপির নেতাকর্মীরাও এই রায়কে প্রত্যাখ্যান করে। অনতিবিলম্বে দেশে সত্যিকারের গণতন্ত্রের ধারা ফিরিয়ে আনতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও জনাব তারেক রহমানের বানোয়াট মামলার প্রত্যাহার দাবি করছি এবং নিরপেক্ষ একটি সরকারের মাধ্যমে বাংলাদেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্টার দাবি করছি। হামিদুল নাসির বলেন দেশ সুষ্ট রাজনৈতিক ধারা ফিরিয়ে না আনলে আওয়ামীলীগ দলটি বাংলাদেশ lথেকে বিলীন হয়ে যাবে। মানুষ ঘৃণাভরে দলটিকে প্রত্যাখ্যান করবে এবং জনরোষে পতিত হবে|

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...