প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

বিএনপি সন্ত্রাসী দলের স্বীকৃতি পেয়েছে

36
বিএনপি সন্ত্রাসী দলের স্বীকৃতি পেয়েছে
ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড মামলার রায়ের মধ্য দিয়ে বিএনপি সন্ত্রাসী দলের স্বীকৃতি পেয়েছে। তিনি বলেন, কানাডার আদালত বিএনপিকে আগেও সন্ত্রাসী দলের আখ্য দিয়েছে। এখন এই রায়ের মাধ্যমে তা স্পষ্ট হয়েছে। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ২১শে আগস্ট গ্রেনেট হামলার মূল পরিকল্পনাকারী, তার ফাঁসি হওয়া উচিত। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ওই হামলার সঙ্গে জড়িত। তাকেও বিচারের আওতায় আনা উচিত ছিল।

১৪ই অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শরীয়তপুর ও মাদারীপুর আগমনকে সামনে রেখে গতকাল দুপুর ১২টার দিকে জাজিরার নাওডোবা পদ্মা সেতুর টোল প্লাজা পরিদর্শনের সময় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে আসবে কিনা এব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি দল নির্বাচনে আসবে কিনা তারা ভালো জানে। তবে বিএনপি নির্বাচনের ব্যাপারে সকালে এক কথা, দুপুরে এক কথা ও সন্ধ্যায় আরেক কথা বলেন। তাদের কথার কোনো ঠিক নাই।

আরও পড়ুন:  ঘরে সিঁদ কেটেছে কে মালিক না চোর ?

তিনি বলেন, ১৩ই অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর আসার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে আসতে পারবেন না। প্রধানমন্ত্রী আগামী ১৪ই অক্টোবর দুপুরে আসবেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উভয় প্রান্তে ৬০ ভাগ কাজের ফলক উন্মোচন করবেন।

তিনি বলেন, ইতিমধ্যে জাজিরা প্রান্তে ৫টি স্প্যান বসানো হয়েছে। আর মুন্সীগঞ্জের মাওয়া এলাকায় ৪-৫ খুঁটির উপর স্প্যান বসানো হবে।

এ সময় উপস্থিত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
  • 18
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...