প্রচ্ছদ একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করছেন নিপুণ রায় চৌধুরী

0

রিমান্ডে থাকা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নিপুণ রায় চৌধুরীকে আমরা ঘটনার দিনের দুইটি ভিডিও ফুটেজ দেখিয়েছি। সেখান থেকে তিনি কয়েকজনকে শনাক্ত করেছেন। তবে অধিকাংশ হামলাকারীকে তিনি চিনতে পারেননি।

তিনি আরও বলেন, যাদের তিনি সনাক্ত করেছেন সবাই ছাত্রদলের নেতাকর্মী। আপাতত তাদের নাম প্রকাশ করছি না। তাদেরকে আইনের আওতায় আনার কাজ চলছে।

এদিকে শনিবার (১৭ নভেম্বর) মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিপুণ রায়কে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে ডিবি কার্যালয়ের মহিলা হাজতখানায় রাখা হয়েছে তাকে। তার সঙ্গে কেন্দ্রীয় ছাত্রদলের নেত্রী আরিফা সুলতানাও রয়েছেন। ডিবি পুলিশের সংশ্লিষ্ট এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

আরও পড়ুন:  ঐক্যবদ্ধ থাকলে মাদরাসা শিক্ষকদের সকল দাবি-দাওয়া পূরণ হবে

এরআগে বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মনোনয়ন ফরম বিক্রির সময় পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ বাধে। এতে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়। পরে বৃহস্পতিবার এ ঘটনায় রাজধানীর নাইটিংগেল মোড় থেকে নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...