প্রচ্ছদ একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ধানের শীষ প্রতীকে নির্বাচনে গোলাম মাওলা রনি !

257
ধানের শীষ প্রতীকে নির্বাচনে গোলাম মাওলা রনি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালি-৩ আসন থেকে নির্বাচনের ঘোষণা দিয়েছেন এই আসনের সাবেক আওয়ামী লীগের এমপি গোলাম মাওলা রনি। সোমবার দুপুরে তার ফেসবুকে এক স্ট্যাটাসে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেন তিনি।

সাবেক এই এমপি তার ফেসবুকে লিখেন, ‘পুরুষের কান্নায় গলাচিপা দশমিনার আকাশ বাতাস ভারী হয়ে গিয়েছে। অনেকে অসুস্থ্য হয়ে পড়েছেন। উপরোক্ত অবস্থার পরিপ্রেক্ষিতে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। মহান আল্লাহর ওপর নির্ভর করে নির্বাচনের মাঠে নামবো। দেখা হবে সবার সঙ্গে- এবং দেখা হবে বিজয়ে’।

এই আসন থেকে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগিনা এসএম শাহজাদা সাজু। সাজু আওয়ামীলীগ বা অঙ্গসংঠনের প্রাথমিক সদস্যও নন।

গোলাম মাওলা রনি কোন দলের হয়ে নির্বাচন করবেন তা উল্লেখ করেননি। তবে ধারণা করা হচ্ছে তিনি বিএনপি বা ঐক্যফ্রন্টের হয়ে পটুয়াখালি-৩ আসনে লড়াই করবেন।

আরও পড়ুন:  বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ (ভিডিও)

২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন ব্যবসায়ি গোলাম মাওলা রনি। তিনি শেখ রেহেনার কাছের মানুষ হিসেবে পরিচিত। দলের বিরুদ্ধে সমলোচনামূলক বক্তব্যের কারণে ২০১৪ সালে মনোনয়ন বঞ্চিত হন।

এ ব্যাপারে গোলাম মওলা রনি একটি গণমাধ্যমকে বলেন, ‘আমি নির্বাচন করবো। বিএনপি একটি বড় দল যদি তারা মনোনয়ন দেই, তাহলে বিএনপি থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করতে চাই। না হলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশ নিবো’।

শেয়ার করুন :
  • 197
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...