প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

জোরে পাদ দেওয়ায় ও তীব্র গন্ধের কারনে পুলিশের কাছে ধ*রা পরে গেল লুকিয়ে থাকা আ*সামি

97
জোরে পাদ দেওয়ায় পুলিশের কাছে ধরা পরে গেল লুকিয়ে থাকা আসামি

অপরাধ করেও বেশ লুকিয়ে ছিলেন তিনি। পুলিশ তন্নতন্ন করে খুঁজেও খুঁজে পাচ্ছিল না তাঁকে। শেষপর্যন্ত অভিযুক্তের বাতকর্মই তাঁর সঙ্গে বিশ্বাসঘা*তকতা করল। ভুল সময়ে সশব্দে ‘পাদ বেরিয়ে পড়ে’ বিপদ ডেকে আনল। পুলিশের হাতে ধ*রা পড়ে গেলেন অ*ভিযুক্ত। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি প্রদেশের ঘটনা।

মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য-পশ্চিম প্রান্তের প্রদেশ মিসৌরিতে এক ব্যক্তির বিরুদ্ধে গ্রে*ফতারি প*রোয়ানা জারি হয় দিন কয়েক আগে। তাঁর খোঁজে হানা দেয় ক্লে কাউন্টি শেরিফ অফিসের পুলিশ। কিন্তু বাড়ির কাছে বহু খুঁজেও হদিশ মিলছিল না তাঁর।

এমন সময় একটি অপ্রত্যাশিত শব্দ ভেসে এল বাড়ির কাছের ঝোপ থেকে। কাছে যেতেই দুর্গন্ধ। ব্যাস, পুলিশকর্মীরা বুঝে গেলেন,অ*ভিযুক্ত রয়েছে ঝোপের আড়ালে। সেখান থেকে তাঁকে বের করে এনে গ্রে*ফতার করা হয়।

আরও পড়ুন:  মহিলার গোপনাঙ্গে মাদকের স্তূপ

পাদের শব্দ ও গন্ধের সূত্র ধরে অ*ভিযুক্তের ধরা পড়ার কাহিনি এর আগে তেমন শোনা যায়নি। আর ক্লে কাউন্টি শেরিফ অফিসের ভেরিফায়েড হ্যান্ডলে ঘটনার উল্লেখ করে লেখা হয়েছে,

আপনার বিরুদ্ধে যদি গুরুতর অ*ভিযোগে গ্রে*ফতারি পরওয়ানা জারি হয়, পুলিশ যদি আপনার খোঁজে ত*ল্লাশি চালায় আর আপনি যদি সশব্দে বায়ু ত্যাগ করেন, তবে আপনার গোপন আ*স্তানা উন্মুক্ত হয়ে যাবে, আর এটা আপনার জীবনে একটা খুব খারাপ দিন হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

শেয়ার করুন :
Loading...

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...