প্রচ্ছদ বিশ্ব সংবাদ

শ্বশুরের বহুতল ভবন পেতে স্ত্রীকে অ*ন্যের বি*ছানায় দিল স্বামী

269

নানা হতে কার না স্বাদ জাগে। আদরের মেয়েকে বিয়ে দিয়ে বলেছিলেন, নাতি হলেই একটি বাণিজ্যিক বহুতল ভবন লিখে দেবেন মেয়ের নামে। কিন্তু সেই কথাই যে মেয়ের জীবনের বড় অ*ভিশাপ হয়ে দাঁড়াবে, সেটা বুঝতে পারেননি বাবা। ২০১০ সালে বিয়ে হয় মানসা-রোহিতের (ছদ্ম নাম)।

কিন্তু তারপর ৯ বছর কেটে গেলেও সন্তান হয়নি ওই দম্পতির। ফলে শ্বশুরের ওই সম্পত্তি নিজের কব্জায় নিতে স্ত্রীকে অন্য পু*রুষের সঙ্গে স*ঙ্গমে চা*প দিতে শুরু করেন স্বামী। এ জন্য স্ত্রীকে প্রতিনিয়ত শা*রীরিক-মা*নসিক নি*পীড়ন-নি*র্যাতন চালান তিনি। এ কাজে রোহিতকে সাহায্য করছে তার পরিবারের অন্য সদস্যরাও। ভারতের দক্ষিণ বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্বামী রোহিত এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে দক্ষিণ বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি থানায় অ*ভিযোগ দায়ের করেছেন মানসা।মানসার অভিযোগ, বিয়ের সময় রোহিতকে তার বাবা ১০ কোটি মূল্যের সোনা, ১৫০ কেজি রূপা, একটি বিএমডব্লিউ গাড়ি দিয়েছিল। এছাড়াও অন্যান্য আরো অনেক সামগ্রী দেয়া হয়। শুধু তাই নয়, ৫০ লাখ টাকা খরচ করে বিয়ের অনুষ্ঠানও করেছিলেন বেশ ধুমধামে। বিয়ের প্রথম কয়েকমাস সবকিছু ঠিক ছিল।

আরও পড়ুন:  মন্দিরের ভেতরে বলিউডের গানের সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গি (ভিডিও )

কিন্তু তারপর থেকেই যৌ*তুক এবং অন্যান্য সামগ্রীর জন্য মানসাকে হে*নস্থা করতে শুরু করে রোহিত ও তার বোন। শেষপর্যন্ত জয়নগরের ওই বাড়ি থেকে ভাড়া বাবদ ১ কোটি টাকাও রোহিতকে দিতে শুরু করেন মানসার বাবা। এভাবে ৬ বছরে ৬ কোটি টাকা দিয়েও দেন। পাশাপাশি জানান, মানসার সন্তান হলে ওই সম্পত্তি তিনি মেয়ের নামে লিখে দেবেন।

এদিকে, শা*রীরিকভাবে রোহিতের সমস্যা থাকায় বিয়ের বহু বছর পরও নিঃসন্তান থেকে যায় রোহিত-মানসা। এবার রোহিতের পরিবারের সদস্যরা মানসাকে অ*ন্য পুরুষের সঙ্গে জো*র করে স*ঙ্গমে বা*ধ্য করতে থাকে। যাতে পুত্রবধূ মা হয় এবং তার বাবা ওই সম্পত্তি মেয়ের নামে লিখে দেন। এরপর রোহিতের বোনের বিয়ের পর, তার স্বামীর সঙ্গে মানসাকে স*ঙ্গম করতে বলা হয়।

মানসা অস্বীকার করলে মা*রধরও করা হতে থাকে। বেশ কয়েকবার সেই চেষ্টা করে রোহিতের পরিবার। শেষপর্যন্ত মানসার মা-বাবা ঘটনা জানতে পারেন। এরপর থানায় মা*মলা দায়ের করা হয়। এ ঘটনায় ত*দন্ত শুরু করেছে পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

শেয়ার করুন :
  • 170
    Shares
  • 170
    Shares
Loading...

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...