প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

জমি নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা!

40
জমি নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা!
ছবি : সংগৃহীত
পড়া যাবে: 1 minute

পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নে সানকিপুর গ্রামের জমিজমা সংক্রান্ত বিরোধের জেড়ে বেতাগী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাকিব হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  বুধবার রাতে সানকিপুর গ্রামের মৃধা বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এসময় একই পরিবারের শিশু সহ তিন জনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে। নিহতের স্বজনরা জানান, একই গ্রামের মাওলানা আঃ সাত্তার মৃধা ও আঃরব মৃধাদের মধ্যে দীর্ঘ দিন যাবৎ জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এর জেরে বুধবার রাতে সাত্তার মাওলানার ছেলে রাকিব হোসেন (২৪) কে একা পেয়ে রব মৃধা সহ অজ্ঞতনামা আরো চার পাঁচ জন হামলা করে। এসময় রাকিবের ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়।

গুরুতর আহত অবস্থায় রাকিবকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। গুরুত্বর আহত সুরমা বেগম, শিশু রিসান ও আইরিন আক্তার কে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে।

দশমিনা থানার অফিসার ইনচার্জ রতন কৃঞ্চ রায় চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পেরন করছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ আপডেট