প্রচ্ছদ বিনোদন

রিয়া ও মহেশের ঘনিষ্ঠ ছবি , নেট দুনিয়াই গুঞ্জন

138
ছবি: রিয়ার ইনস্টাগ্রাম থেকে
পড়া যাবে: 2 মিনিটে

গত বৃহস্পতিবারে সত্তরতম জন্মদিন পেরিয়ে এলেন প্রবীণ পরিচালক মহেশ ভট্ট। মহেশের তিন কন্যা তাঁদের বাবাকে নিয়ে নানা ছবি পোস্ট করেছেন এই উপলক্ষে। কিন্তু তারই পাশাপাশি বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীও ইনস্টাগ্রামে ‘উইশ’ করেছেন মহেশ ভট্টকে। সঙ্গে মহেশের সঙ্গে তাঁর কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিগুলি ঘিরে শুরু হয়েছে গুঞ্জন। মহেশ কি প্রেম করছেন এই বাঙালি তনয়ার সঙ্গে। 

রিয়া মহেশের আগামী ছবি ‘জালেবি’তে অভিনয় করছেন। বর্ষীয়ান পরিচালককে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে রিয়া লেখেন— ‘হ্যাপি বার্থডে টু মাই বুড্ডা’। তার পর লেখেন— ‘স্যর, এটাই আমরা— আপনি আমাকে ভালবাসায় জড়িয়ে রেখেছেন, আপনি আমাকে দেখিয়েছেন ভালবাসা কাকে বলে, আপনি আমার এতদিন খুলে রাখা ডানা খুলে দিয়েছেন, আপনি সেই হৃদয় উদ্বেল করা অগ্নিশিখা যা প্রতিটি আত্মাকে উজ্জ্বীবিত করতে পারে। আর শব্দ খুঁজে পাচ্ছি না। আই লাভ ইউ।’

এই লেখার সঙ্গে ছিল রিয়া ও মহেশের ঘনিষ্ঠ ছবি। পোস্ট করার পর থেকেই শুরু হয় নেগেটিভ কমেন্টের বন্যা। এই বিগ বসের ঘরে থাকা অনুপ জালোটা ও জসলিন মাথারুর জুটির সঙ্গে তুলনাও শুরু হয়ে যায়। অনুপের সঙ্গে তাঁর বর্তমান বান্ধবীর বয়সের ফারাক ৩৭ বছর। মহেশের সঙ্গে রিয়ার ফারাক অবশ্য তার থেকেও বেশি। মহেশ যেখানে জীবনের সত্তর বসন্ত পার করলেন, সেখানে রিয়া সবে ২৬!

জবাবে রিয়া তাঁর সঙ্গে মহেশের অন্য ছবি শেয়ার করে লেখেন— ‘তু কৌন হ্যায়, তেরা নাম হ্যায় ক্যায়া, সীতা ভি ইঁহা বদনাম হুয়ি।’ কিশোর কুমারের সুপারহিট গান ‘কুছ তো লোগ কহেঙ্গে’-র এই অন্তরা ব্যবহার করেই প্রতিবাদ করেছেন রিয়া।

কে এই রিয়া চক্রবর্তী?

১৯৯২-এর ১ জুলাই এক বাঙালি পরিবারে জন্ম রিয়ার। তাঁর বাবা বাঙালি, মা কোঙ্কনি। জন্ম বেঙ্গালুরুতে। মূলত প্রবাসেই বড় হয়েছেন। তবে তাঁর বাঙালি যোগও রয়েছে। 

অম্বালার আর্মি পাবলিক স্কুলে পড়াশোনা শেষ করে ভিডিও জকি হিসেবে কেরিয়ার শুরু করেন রিয়া। বিভিন্ন জনপ্রিয় টিভি শো-এ সঞ্চালিকা হিসেবেও কাজ করেছেন রিয়া।

২০১২-এ তেলগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় রিয়ার। সেই ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল নিধি। ২০১৩-এ ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে বলি ডেবিউ করেন রিয়া।

২০১৭-এ রিয়া যশরাজ ফিল্মসের ব্যানারে বড় সুযোগ পান। তাদের প্রযোজনায় ‘ব্যাঙ্ক চোর’-এ অভিনয় করেন তিনি। মুকেশ ভট্টের প্রযোজনায় ‘জলেবী’ ছবিতেও অভিনয় করেছেন রিয়া। সেই সেট থেকেই কি মহেশ ভট্টর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে অভিনেত্রীর?

মহেশের জন্মদিনে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন রিয়া। প্রকাশ করেছেন তাঁর ভালবাসার কথাও। তবে এখনও পর্যন্ত এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি মহেশ।

 

সর্বশেষ আপডেট