প্রচ্ছদ বাংলাদেশ রাজধানী

স্বামীবাগে ইসকন মন্দিরের ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত

146
স্বামীবাগে ইসকন মন্দিরের ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

রাজধানীর এক মন্দির থেকেই করোনায় আক্রান্ত হলেন ৩৬ জন। স্বামীবাগে ইসকন মন্দিরে এ ঘটনা ঘটেছে। মন্দিরের পুরোহিত, সেবায়েত, দায়িত্বরত পুলিশ সদস্যসহ ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন। এরপর মন্দিরটি লকডাউন করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) রাতে তাদের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসলে শনিবার (২৫ এপ্রিল) সকাল থেকে মন্দিরটি লকডাউন করা হয়।গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিয়া লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনা আক্রান্ত রোগী পাওয়ার সংবাদের পরপরই আইইডিসিআরের নির্দেশনায় মন্দিরটি লকডাউন করা হয়েছে।

আরও পড়ুন:  নষ্ট রাজনীতির যন্ত্রণা করোনার চেয়েও নির্মম!

পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার শাহ্ ইফতেখারুল ইসলাম বলেন, মন্দিরে এই ৩৬ জনই অবস্থান করছিলেন। এর মধ্যে কয়েকজনের সর্দি-কাশি হলে সবার করোনা পরীক্ষা করায় মন্দির কর্তৃপক্ষ। পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মন্দিরের নিরাপত্তার তত্ত্বাবধানে ছিলেন। তিনিও করোনায় আক্রান্ত।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।