প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

পুত্রবধূর গলায় ধা’রালো অ’স্ত্র ঠেকিয়ে ধ’র্ষণ করলেন শ্বশুর

665
পুত্রবধূর গলায় ধারালো অ'স্ত্র ঠেকিয়ে ধ'র্ষণ করলেন শ্বশুর
পড়া যাবে: < 1 minute

নাটোরের সিংড়ায় পুত্রবধূকে ধ’র্ষণের অ’ভিযোগ ওঠেছে আব্দুল হামিদ (৫৫) নামে এক ব্যক্তির বি’রুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিত ওই নারী সিংড়া থা’নায় শ্বশুর আব্দুল হামিদের বি’রুদ্ধে লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন। অ’ভিযু’ক্ত আব্দুল হামিদ উপজে’লার বিয়াশ চকপাড়া গ্রামের মৃ’ত চাঁন আলীর ছে’লে। তিনি পেশায় কৃষক।

থা’নায় দায়েরকৃত অ’ভিযোগ থেকে জানা গেছে, প্রায় ৩ বছর আগে ওই নারীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আব্দুল হামিদের ছে’লের। বিয়ের পর থেকে পুত্রবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন আব্দুল হামিদ। বছর দেড়েক আগে পুত্রবধূকে ধ’র্ষণের চেষ্টা করেন তিনি। বিষয়টি জানাজানি হলে হামিদের ছে’লে তার স্ত্রী’কে নিয়ে অন্যত্র চলে যান। প্রায় ৭ মাস আগে আব্দুল হামিদ তাদেরকে বাড়িতে ফিরিয়ে আনেন।

আরও পড়ুন:  পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে সরকারের ৯ উদ্যোগ

বাড়িতে কেউ না থাকার সুযোগে গত ১০ এপ্রিল শুক্রবার বিকেলে আব্দুল হামিদ পুত্রবধূর গলায় ধা’রালো অ’স্ত্র ঠেকিয়ে ধ’র্ষণ করেন। এ সময় ওই নারীর চি’ৎকারে এলাকাবাসী ছুটে এলে পালিয়ে যান হামিদ। ঘটনার পর থা’নায় অ’ভিযোগ দিতে চাইলে গ্রাম প্রধানরা তাকে নিষেধ করেন। তারা জানান, গ্রাম্য সালিশে বিচার করা হবে। কিন্তু ১৫ দিন পার হলেও কোন বিচার না পেয়ে শনিবার থা’নায় অ’ভিযোগ দেন ভুক্তভোগী নারী।

ওই নারী বলেন, এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। আব্দুর রাজ্জাক ফকির ও মা’ওলানা রবিউল নামের দু ‘জন মাতবর আমাকে বিচার করে দেবেন বলে টালবাহানা করছেন। তারা থা’নায় অ’ভিযোগ করতে নিষেধ করেছেন।স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গ্রাম প্রধান আব্দুর রাজ্জাক ফকির তার বি’রুদ্ধে আনা ওই নারীর অ’ভিযোগ সত্য নয় দাবি করে বলেন, এটি একটি স্প’র্শকাতর বিষয়, এই বিচার গ্রামে করা সম্ভব নয়। আম’রা তাদের থা’নায় অ’ভিযোগ দিতে বলেছি, নিষেধ করা হয়নি। আম’রাও চাই এর সঠিক বিচার হোক।

আরও পড়ুন:  নাটোরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্ধশত ছাত্রের চুল কাটার অভিযোগ

সিংড়া থা’নার ওসি নুর-এ-আলম সিদ্দিকী’ বলেন, এ ঘটনায় লিখিত অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।