প্রচ্ছদ বিশ্ব সংবাদ

সেলুনে চুল কাটাতে ও শেভ করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ছয় ব্যক্তি

187
সেলুনে চুল কাটাতে ও শেভ করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ছয় ব্যক্তি
পড়া যাবে: < 1 minute

সেলুনে চুল কাটাতে ও শেভ করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ছয় ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের একটি গ্রামে। সেলুনটি খারগোন জেলার বারগাঁও গ্রামে অবস্থিত। এই ঘটনার পর পুরো গ্রাম লকডাউন করে দিয়েছে পুলিশ। গতকাল শনিবার ভারতীয় সম্প্রচারমাধ্যম এনডিটিভি জানায়, সেলুনে গিয়ে চুল কাটানো ও শেভ করার পর, ছয় জনেরই করোনা টেস্টে পজেটিভ এসেছে। জানা যায়, সেলুনের নাপিত ওই ছয় ব্যক্তির চুল কাটা ও শেভ করার ক্ষেত্রে একই কাপড় ব্যবহার করেছিলেন।

খারগোনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জানান, একই দিন ওই সেলুনে গিয়েছিলেন এমন আরও ১২ জনকে চিহ্নিত করে করোনা পরীক্ষা করা হয়। এতে ছয়জনের করোনা ধরা পড়েছে। সেলুনের নাপিতেরও করোনা পরীক্ষা করা হয়, তবে পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে।

আরও পড়ুন:  কোয়ারেন্টিন সেন্টারে অবস্থানরত মাঝবয়সী নারীকে গ’ণ ধ’র্ষণ

খারগোন জেলার ওই গ্রামটিতে এখন পর্যন্ত ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে, মারা গেছেন ৬ জন। আর পুরো ভারতজুড়ে এখন পর্যন্ত আক্রান্ত ২৬ হাজারেরও বেশি, মারা গেছেন ৮২৫ জন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 574
    Shares