প্রচ্ছদ বিনোদন

আবারো শো’কের ছায়া ইরফান খানের পরিবারে!

65
আবারো শো’কের ছায়া ইরফান খানের পরিবারে
পড়া যাবে: < 1 minute

মা হা’রা হলেন বলিউ’ডের গুণী অ’ভিনে’তা ইরফান খান। করো’নাভা’ই’রাসের কারণে লকডা’উনে বিদেশে গিয়ে আ’ট’কা পড়ে আছেন এই অ”ভিনেতা। তাই মায়ে’র সঙ্গে শেষবা’রের মতো দেখাও হলো না তার। শনিবার (২৫ এপ্রিল) সকালে ভা’রতের জ’য়পুরে শেষ ‘নিঃশ্বা’স ত্যাগ করেন ইরফান খা’নের মা সা’ইদা বেগম। তার বয়স হয়ে’ছিল ৯৫ বছর।

ভা’রতীয় সংবাদ’মাধ্যম সূত্রে জানা গেছে, রাজস্থা’নের টঙ্ক নবাব পরিবারের বংশধর ছিলেন ইরফানের মা। অনেক দিন থেকেই বার্ধক্য’জনিত কা’রণে নানা রোগে ভুগছিলেন তিনি। অব’শেষে সবা’ইকে ছেড়ে পাড়ি জমালেন না ফেরা’র দেশে।

আরও পড়ুন:  *না ফেরার দেশেই চলে গেলেন ইরফান খান*

ইরফানের এক ঘনিষ্ঠ নির্মা’তা সুজিত সরকার জানান, শনিবা’র সন্ধ্যা’য় সাইদা বেগমের দাফন হয়ে গেছে। ইর’ফানের সঙ্গে এখনো যোগাযো’গ করতে পারেননি বলে দুঃখ প্রকাশ ক’রেন এই নির্মাতা।

২০১৮ সালের শুরুতে নিজে’র ক্যান্সারের চিকিৎসা করাতে যু’ক্ত’রাজ্যে পাড়ি জমিয়ে ছিলেন ইরফান খান। দেড় বছরেরও বেশি সময় পরে দেশে ফেরেন তিনি। মুম্বাই বিমা’নবন্দ’রে তাকে হুইল চেয়ারে বসা অব’স্থায় দেখা যায়।

কিছুটা সুস্থ হয়ে ‘আংরেজি মিডি’য়াম’ নামে একটি সিনেমা’র শুটিং করেন। সম্প্র’তি মুক্তিও পায় সিনেমাটি। ডি’জিটাল প্ল্যা’টফর্ম ডিজনি হটস্টা’রে দেখা যাচ্ছে এটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares