প্রচ্ছদ বিশ্ব সংবাদ

কোয়ারেন্টিন সেন্টারে অবস্থানরত মাঝবয়সী নারীকে গ’ণ ধ’র্ষণ

764
কোয়ারেন্টিন সেন্টারে অবস্থানরত মাঝবয়সী নারীকে গ’ণ ধ’র্ষণ
পড়া যাবে: < 1 minute

কোয়ারেন্টিন সেন্টারে অবস্থানরত মাঝবয়সী এক নারীকে গ’ণ ধ’র্ষণ করা হয়েছে। ভারতের রাজস্থানে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, একমাসেরও বেশি সময় ধরে ভারতে চলমান লডডাউনে বিপাকে পড়েছেন দেশটির এক প্রদেশ থেকে অন্য প্রদেশে গিয়ে কাজ করা দিনমজুরেরা। ভুক্তভোগী ওই নারীও এরকম একজন দিনমজুর। লকডাউনে কাজ বন্ধ হয়ে যাওয়ায় তিনি বাড়ির পথে রওনা দেন।

কিন্তু না খেয়ে মাইলের পর মাইল হেঁটে পথ পাড়ি দেওয়ার পর বিপদে পড়ে থানায় গিয়ে পুলিশের সাহায্য চান ওই নারী। এরপর আশেপাশে কোনো কোয়ারেন্টিন সেন্টার না থাকায় থানার পাশের একটি স্কুলে তাকে কোয়ারেন্টিন করে রাখে পুলিশ। আর ওইদিনই স্কুলটিতে তিন ব্যক্তি তাকে ধ’র্ষণ করে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:  ভারতে স্ত্রীর হাতে নির্মমভাবে খুন হলেন বিএসএফ সদস্য

রাজস্থানের বাতোদা থানার প্রধান সীতারাম মিনা বলেন, ‘ওই নারী জয়পুরে কাজ করতেন। পায়ে হেঁটে আসার পর আমাদের জানালে আমরা তাকে স্কুলে থাকার ব্যবস্থা করি। সেখানেই তিনি গ’ণ ধ’র্ষণের শি’কার হন।’ এ ঘটনায় তিনজনকে গ্রে’প্তার করা হয়েছে জানিয়ে সীতারাম মিনা বলেন, ‘তাদেরকে রি’মান্ডে নিয়ে জি’জ্ঞাসাবা’দ করা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 176
    Shares