প্রচ্ছদ বাংলাদেশ জেলা

চাল বিক্রিতে অনিয়ম করায় ছাত্রলীগ নেতাকে এক লাখ টাকা জরিমানা

53
চাল বিক্রিতে অনিয়ম করায় ছাত্রলীগ নেতাকে এক লাখ টাকা জরিমানা
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলের গোপালপুরে খা’দ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল খো’লা বাজারে বেশি দা’মে বিক্রি করার অভিযোগে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েলকে এক লাখ টাকা জ’রিমানা করা হয়েছে। পাশাপাশি তার ওএমএসের ডি’লারশিপও বাতিল ক’রেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার রা’তে র‌্যাব ১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।জুয়েল গোপালপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক ও মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। সোমবার (২৭ এপ্রিল) দু’পুরে উপজেলার মির্জাপুর বা’জারে অভিযান চালায় র‌্যাব ১২, সিপিসি-৩ এর সদস্যরা।

আরও পড়ুন:  টাঙ্গাইলে বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছে র‌্যাব

র‌্যাব ১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গো’পন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর বাজারে অ’ভিযান চালিয়ে ডিলার মেহেদী হাসান জুয়েলকে চালসহ হা’তেনাতে ধ’রা হয়। পরে উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা ভ্রাম্যমান আদালত প’রিচালনা করে এক লাখ টাকা জরিমানাসহ তার ডিলারশীপ বাতিল করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 24
    Shares