প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ওষুধ কিনতে গিয়েই মারা যায় সেই ব্যক্তি , জানা গেল তার পরিচয়

181
পড়া যাবে: < 1 minute

রাজধানীর ভাটারা থা’না এলা’কায় ওষুধ কিনতে গিয়ে ফার্মেসির ভেতর মা’রা যাওয়া সেই ব্যক্তির পরিচয় মিলেছে। আজ বুধ’বার ভাটা’রা থা’নার উপ’পরিদর্শক (এসআই) এজাজুর রহ’মান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার দুপুরে ভাটারা থা’না এলা’কায় ওষুধ কিনতে গিয়ে ফার্মেসির ভেতর ছটফট করতে করতে মা’রা যান ওই ব্যক্তি। এজাজুর রহমান বলেন, ‘মা’রা যাওয়া ব্যক্তির নাম মো. আব্দুর রশিদ। তার বয়স আনু’মানিক ৪৫ বছর।’

তিনি আরও বলেন, ‘মা’রা যাওয়া ব্যক্তি একটি সিকিউরিটি কোম্পানি’তে কাজ করেন বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জে’লায়। তিনি নিজের জন্যই ওষুধ কিনতে ওই ফার্মেসিতে গিয়ে’ছিলেন বলে দোকানের ওষুধ বিক্রেতা জানিয়েছেন।’

আব্দুর রশিদের ম’রদেহ উ’দ্ধার করে থা’নায় নিয়ে আসা হয়েছে। তার নমুনা সংগ্রহ করা এবং তা পরীক্ষা করা’সহ অন্যান্য কাজ’গুলোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান ভা’টারা থা’নার উপপরিদর্শক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।