প্রচ্ছদ এক্সক্লুসিভ

*বেশি দামে পণ‌্য বিক্রি, আশুলিয়ায় দশ ব্যবসায়ীকে লক্ষ টাকা জরিমানা*

28
পড়া যাবে: < 1 minute

আশু’লিয়ায় বাই’পাইল এলাকার আড়ৎতে রমজানে বাজারের দ্রব্য’মূল্য নিয়ন্ত্রণ ও ভোক্তা অধিকার সংরক্ষণে র‍্যাব-৪ সিপিসি-২ এর মোবাইল কোর্ট পরি’চালনা করা হয়। বুধবার (২৯ এপ্রিল) বিকেলে র‍্যাব-৪ এর কম্পানী কমান্ডার (এএস পি) উনু মং এর নেতৃত্বে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:আনিসুর রহমানের উপস্থিতিতে আশু’লিয়ার বাই’পাইল বগাবাড়ী এলাকায় ফলের আড়ৎ এ ভ্রাম্য’মাণ আদালত পরিচালনা করা হয়েছে।

এ সময় মূল্য তালিকা না থাকা ও অস্বাস্থ্য’কর পরিবেশে খেজুর সংরক্ষণ করার দায়ে ১০টি দোকানিকে মোট ২ লাখ দশ হাজার টাকা জরি’মানা করেছে র‍্যাবের ভ্রাম্য’মাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃআনিসুর রহমান জানান, দীর্ঘদিন ধরে এই আড়ৎগুলোতে মূল্য’তালিকা না পদর্শন করে বিভিন্ন সময় ক্রেতাদের নিকট থেকে অধিক মূল্যে পণ্য বিক্রি করে আসছে,

তারই ধারা’বাহিকতায় আমরা এই অভিযান পরিচালনা করছি। তিনি আরও বলেন, মূল্য তালিকা নেই এই মর্মে কেউ অভিযোগ করলে আমরা তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো। দ্রব্য’মূল্য নিয়ন্ত্রণে র‍্যাব এর অভি’যান চলমান থাকবে বলে আশ্বাস দিয়েছেন র‍্যাব-৪ এর কম্পানী কমান্ডার (এএসপি)উনু মং।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 43
    Shares