প্রচ্ছদ বাংলাদেশ জেলা

করোনায় মারা যাওয়া পুলিশের জানাজার নামাজে ইমামতি করলেন এমপি

64
পড়া যাবে: < 1 minute

করো’নায় মারা যাওয়া নিজ এলাকার পুলিশের জানা’জার নামাজে ইমা’মতি করে প্রশংসা কুড়া’লেন এক সংসদ সদস্য। বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচা’নুর রহমান রিমন বৃহস্পতি’বার রাতে পুলিশ সদস্য আব্দুল খালেকের জা’নাজায় ইমা’মতি করেন। জানাজা শেষে বৃহস্পতি’বার রাত ৯টার দিকে মরহুমের নিজ বাড়ি বর’গুনার বেতাগী উপ’জেলার ঝো’পখালি গ্রামে তার দাফন সম্পন্ন হয়।

মরহুম আব্দুল খালেকের জানাজ নামাজে অংশগ্রহণ করেন- বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহ’জাহান হোসেন, বেতা’গীর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহসান, বেতাগী থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু প্রমুখ। এছাড়াও জা’নাজার নামাজে অংশ’গ্রহণ করেন মরহুমের স্বজনরা।

আরও পড়ুন:  বরগুনায় মহা'মারী করোনা ভাই'রাসের মধ্যেও থেমে নেই মাদক ব্যবসা।

এরপর মরহুমের ছেলে-মেয়ে এবং স্ত্রীসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এমপি ও এসপিসহ উপস্থিত পুলিশ ও প্রশা’সনের কর্মকর্তারা। তারা মর’হুমের স্বজন’দের সান্তনা দেওয়ার পাশা’পাশি বিপদ-আপদসহ সব সময় তাদের পাশে থাকার প্রতি’শ্রুতি দেন। এসময় মর’হুমের পরিবার’কে নগদ অর্থসহ খাদ্য’সহায়তা প্রদান করা হয় বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 141
    Shares