প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রংপুরে নতুন করে ৭ জনসহ ৪ জেলায় ১১ জন করোনায় আক্রান্ত

36
পড়া যাবে: < 1 minute

রংপুর মেডি’কেল কলেজে নমুনা পরীক্ষায় রংপুরে নতুন করে ৭ জনসহ ৪ জেলায় ১১ জন করোনা’য় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তরা হলেন, রংপুর ন’গরীর শাল’বন মিস্ত্রি’পাড়া এলাকার বাসিন্দা সোনা’লী ব্যাংক বাজার শাখায় কর্মরত এক পুরুlষ (৫৭), একই এলা’কার একই ব্যাংকে কর্ম’রত এক পুরুষ (৪৫), ‘সোনালী ব্যাংক’ বাজার শাখার কর্মকর্তার মেয়ে কার’মাইকেল কলেজ এলাকার

এক শিশু কন্যা (৭), সদর উপজেলার পাগলা’পীর বাজার এলাকার বাসিন্দা এক পুরুষ (৪৫) ও তার আড়াই বছরের ছেলে এবং কুকরুল এলাকার’ এক পুরুষ (৪২)। এনিয়ে রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৯ জনে। এছাড়া ঠাকুরগাঁও পীরগঞ্জ উপ’জেলার বাসিন্দা পুলিশে কর্মরত এক যুবক (১৮), নীলফামারী ডিমলা স্বাস্থ্য কম’প্লেক্সের হেলথ টেক’নোলজিস্ট (৪২), নীল’ফামারী সদরের বাসিন্দা এক যুবক (২০), কুড়িগ্রাম নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক যুবক (২৫)।

আরও পড়ুন:  মাঠ প্রশাসনে বিশৃঙ্খলা ইউএনওদের পাত্তা দেন না ওসিরা

বৃহস্পতি’বার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১১ জন করো’নায় আক্রান্ত রোগী শনাক্ত হয়। রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ‘ডাঃ একেএম নুরুন্নবী লাইজু বলেন, রংপুর মেডিকেল কলেজে দুই দফায় পিসি’আর যন্ত্রে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে নতুন করে ১১ জন করো’না রোগী ‘শনাক্ত হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।