প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সিরা’জগঞ্জের স্বামীকে হ’ত্যা করল স্ত্রী’ ও পর’কী’য়া প্রে’মিক

103
পড়া যাবে: 2 মিনিটে

স্বামী মকল মালিথা (৫০) তাঁতের কাজ করেন সিরা’জগঞ্জের শাহ’জাদপুরে। এ সুযোগে স্ত্রী’ নাসিমা বেগম (৪০)পর’কী’য়া প্রে’মে জড়িয়ে পড়েন ননদের স্বামী (নন্দাই) স্বপনের (৪৫) সঙ্গে। স্বামীর অনুপস্থিতিতে তারা অবাধে মেলা’মেশা করছিলেন। কিন্তু সম্প্রতি করো’না সংকটের কারণে কাজ বন্ধ থাকায় স্বামী মকল বাড়িতে চলে আসেন। এতে স্ত্রী’র পর’কী’য়ায় বাধা হয়ে দাঁড়ান তিনি। এতেই পথের কাঁ’টা সরাতে স্ত্রী’ ও প্রে’মিক মিলে তাকে দুনিয়া থেকে সরিয়ে ফেলার পরি’কল্পনা করেন এবং শেষ পর্যন্ত মকলকে তারা শ্বা’সরোধে হ’ত্যা করেন।

ম’র্মা’ন্তিক এবং সিনেমা’টিক এ ঘটনাটি ঘটে পাবনা সদর উপজে’লার গয়েশপুর ইউনিয়নের শালাই’পুর গ্রামে। শুক্রবার ভোরে হ’ত্যাকা’ণ্ড সংঘটিত হয়। পু’লিশ স্ত্রী’ নাসিমা খাতুন ও তার প্রে’মিক স্বপনকে আ’ট’ক করেছে। নি’হত মকল মালিথা শালাই’পুর গ্রামের মৃ’ত আব্দুল মজিদের ছে’লে এবং তার স্ত্রী’ নাসিমা’র প্রে’মিক স্বপন একই এলাকার রমজান খন্দকারের ছে’লে ও ডাক বিভাগের একজন কর্মচারী।

আরও পড়ুন:  পঞ্চম দফা বন্যার কবলে ১০ জেলা, অর্ধলক্ষাধিক মানুষ পানিবন্দি

পরিবারের বরাত দিয়ে পাবনা থা’না পু’লিশের ওসি নাসিম আহম্ম’দ জানান, তাঁত শ্রমিক মকল মালিথা শাহ’জাদপুরে তাঁতের কাজ করতেন। এরই মধ্যে তার স্ত্রী’ নাসিমা নন্দাই (ননদের স্বামী) স্বপনের সাথে পর’কী’য়ায় জড়িয়ে পড়েন। মকলের অনুপস্থিতিতে প্রে’মিক স্বপনের সাথে নাসিমা অবাধে মেলামেশা করতে থাকেন। সম্প্রতি করো’না সংকট শুরু হলে মকল মালিথা বাড়ি আসেন। এতে স্ত্রী’ নাসিমা ও তার পর’কী’য়া প্রে’মিকের কাছে বাধা হয়ে দাঁড়ায় মকল।

একপর্যায়ে স্ত্রী’ তার প্রে’মিক স্বপনের সঙ্গে মকলকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার ফজরের নামাজের সময় স্ত্রী’ নাসিমা তার প্রে’মিকের সহায়তায় স্বামী মকলকে শ্বা’সরোধ করে হ’ত্যা করেন। হ’ত্যার পর স্ত্রী’ কা’ন্নাকাটির অ’ভিনয় করে যে, তার স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহ’ত্যা করেছেন। খবর পেয়ে পাবনা থা’নার পু’লিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে। পু’লিশ লা’শের গলায় ও শরীরে আ’ঘাতের চিহ্ন দেখতে পেয়ে স’ন্দেহ হলে স্ত্রী’ নাসিমাকে আ’ট’ক করে থা’নায় নিয়ে আসে। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে প্রে’মিক স্বপনকে আ’ট’ক করে।

আরও পড়ুন:  সিরাজগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধাসহ দুইজন নিহত

আ’ট’কের পর নাসিমা ও প্রে’মিক স্বপন পু’লিশের কাছে মকল হ’ত্যার কথা স্বীকার করে। পাবনা সদর সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার ইবনে মিজান বলেন, স্ত্রী’ নাসিমা ও প্রে’মিকের সাথে আরও কেউ ছিল না কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। বিকেল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় নি’হতের ভাই বাদী হয়ে পাবনা থা’নায় একটি হ’ত্যা মা’মলা করার প্রস্তুতি নিচ্ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।