প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

শুক্রবার বিকাল পর্যন্ত মোট ৬৭৭ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন

38
পড়া যাবে: < 1 minute

দেশে করোনা’ভাইরাসে শুক্রবার (০১ মে) বিকাল পর্যন্ত মোট ৬৭৭ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এছাড়া, বাহিনীর চারজন সদস্য কোভিড-১৯ এর শিকার হয়ে মারা গেছেন বলে পুলিশ সদর’প্তরের একটি সূত্র জানি’য়েছে। করোনা’ভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় ডিএমপিতে কর্মরত ৬৮ পুলিশ সদস্য করোনা পজে’টিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

এ নিয়ে সেখানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ি’য়েছে ৩২৮ জন।বর্তমানে এক হাজার ২২৫ পুলিশ সদস্য কোয়ারে’ন্টাইনে আছেন এবং ১৭৪ জন আই’সোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। সেই সাথে ৫৫ রোগী পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। ভাই’রাসের প্রাদুর্’ভাব শুরু হওয়ার পর থেকে যথা’যথ সুরক্ষা ব্যবস্থা না নিয়েই সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে নামে পুলিশ বাহিনীর সদস্যরা।

আরও পড়ুন:  পাবনা-৪ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

এখন বাহিনীতে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সদর’দপ্তর থেকে তাদের নিজেদের সুরক্ষার ব্যবস্থা করে দায়িত্ব পালন করতে বলা হয়েছে। পুলিশ সদর’দপ্তরের সহকারী মহা’পরিদর্শক (মিডিয়া) মো. সোহেল রানা বলেন, তারা পুলিশ সদস্যদের সুরক্ষা নি’শ্চিতের চেষ্টা করছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।