প্রচ্ছদ বাংলাদেশ জেলা

হাসপাতালের বিল পরিশোধ করতে না পেরে নিজের নব’জাতক সন্তানকে বিক্রি করে দিতে বাধ্য হন মা

62
পড়া যাবে: < 1 minute

হাস’পাতালের বিল পরিশোধ করতে না পেরে নিজের নবজাতক সন্তানকে মাত্র ২৫ হাজার টাকা’য় বিক্রি করে দিতে বাধ্য হন মা কেয়া খাতুন। ঘটনাটি ঘটে গাজীপুর শহরের সেন্ট্রাল মেডিকেল হাস’পাতালে। শুক্রবার (১ মে) এই খবর পৌঁছে যায় গাজীপুর মেট্রো’পলিটন পুলিশ কমিশনার আ’নোয়ার হোসেনের কাছে।

তিনি সাথে সাথে ব্যবস্থা নিয়ে নবজাতক শিশুটিকে উদ্ধার করেন এবং হাস’পাতালের বিল পরিশোধ করেন। গাজী’পুর মেট্রো’পলিটন পুলিশের কার্যা’লয় সূত্রে জানা গেছে, গর্ভবতী কেয়া খাতুন গত ২১ এপ্রিল গাজীপুর সিটি কর’পোরেশনের কোনা’বাড়ি এলাকার সেন্ট্রাল মেডিকেল হাস’তালে জরুরি বিভাগে ভর্তি হন।

আরও পড়ুন:  ৫ মিনিটে গার্মেন্টসের ৮০ লাখ টাকা লু’টের ঘটনা উদঘাটন

ওইদিনই সিজা’রের মাধ্যমে কেয়া খাতুনের কোল জুড়ে আসে ফুট’ফুটে ছেলে সন্তান এবং ১১ দিনে হাস’পাতালের বিল আসে ৪৭ হাজার টাকা। কিন্তু দারিদ্রের নির্মম পরিহাসে কেয়া খাতুন ও তার স্বামী মো. শরীফ হাস’পাতালের বিল দিতে না পারায় অন্যের কাছে নিজের সন্তানকে ২৫ হাজার টাকায় বিক্রি করে দিতে বাধ্য হন। পরে পুলিশ কমিশনার শিশু’টিকে উদ্ধার ও বিল পরি’শোধের ব্যবস্থা করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 79
    Shares