প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনা’ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাং’বাদিক স্ত্রী ও ছেলেরও করোনা আক্রান্ত

59
পড়া যাবে: < 1 minute

করোনা’ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাং’বাদিক হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেরও করোনা শনাক্ত হয়েছে। হুমায়ুন কবির মারা যাওয়ার পর তারা হোম কোয়া’রেন্টিনে ছিলেন। হুমায়ুন কবির খোকনের স্ত্রী বলেন, শুক্রবার (১ মে) রাতে রিজেন্ট হাস’পাতাল থেকে জানানো হয়, আমাদের দু’জনের পজি’টিভ রিপোর্ট এসেছে। এতদিন বাসায় থাকলেও তাই এখন হাস’পাতালে যাচ্ছি।

তিনি আরও বলেন, খোকন যেদিন মারা গেলো, সেদিন সেখানেই তাদের নমুনা সংগ্রহ করা হয় এবং আজ হাস’পাতাল থেকে রিপোর্ট জানানো হলো। এদিকে শুক্র’বার দিবাগত রাত ১২টায় রিজেন্ট হাস’পাতালের কন্ট্রোল রুম ইন’চার্জ ও জন সংযোগ কর্মকর্তা তারিক শিব’লীও বিষয়টি গণ’মাধ্যমকে নিশ্চিত করেন।

আরও পড়ুন:  আটকেপড়া প্রবাসীদের বিষয়ে প্রতিবেদন দিতে পররাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ

শিবলী বলেন, ‘আমরাই তার স্ত্রী ও ছেলের করোনা টেস্ট করিয়ে’ছিলাম। টেস্টে তাদের দুই জনেরই ফলা’ফল পজি’টিভ এসেছে।’ গত ২৮ এপ্রিল সকালে বাসায় বসে কাজ করার সময় হুমায়ুন কবিরের শ্বাস’কষ্ট ও মাথা’ব্যথা দেখা দেয়। এরপর শারী’রিক অবস্থা অব’নতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সে করে রাত ৯টার দিকে তাকে রিজেন্ট হাসপাতালে নেয়া হয়।

হাস’পাতালে ভর্তির সময়ই তার অবস্থা আশঙ্কা’জনক ছিল। ডাক্তাররা চেষ্টা করলেও ঘণ্টা’খানেকের মধ্যে তার মৃত্যু হয়। পরবর্তী সময়ে তার নমুনা সংগ্রহ করা হলে তিনি করোনা’য় আক্রান্ত ছিলেন বলে জানা যায়। হুমায়ুন কবির খোকন ছিলেন দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক। তার বাড়ি কুমিল্লার মুরাদন’গরের রাজা’চাপিতলা গ্রামে। সেখানেই বাবার কবরের পাশে তারা দাফন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন:  লকডাউনের নামে ঢাকার অলিগলিতে বাঁশ দিয়ে কী ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ সম্ভব?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares